ananda utsav 2022

সঠিক জীবনসঙ্গী মানেই এবিপি ওয়েডিংস

তবে এই জীবনের ধারাবাহিকতা বজায় রাখতে গিয়ে প্রতিনিয়ত লড়াইয়ের মুখোমুখি হতে হয় তাঁদের। আর সেই লড়াইয়ে পাশে থাকুক জীবনসঙ্গী, কে না চায়!

সম্পর্ক হোক আরও মধুর

সম্পর্ক হোক আরও মধুর

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১২:১৫
Share: Save:

আজকের নারীদের জীবন শুধুই হেঁশেল সামলানোর মধ্যে সীমাবদ্ধ নেই। মহাকাশ যাত্রা থেকে খেলাধুলো সব রকম শাখায় সমানভাবে বিরাজ করছে নিজের নিজের দক্ষতায়। সংসারের পুরুষ সদস্য বাইরে অর্থ উপার্জন করবে এবং মহিলা ঘর সামলাবে এমনটাই চলে আসছে যুগ যুগ ধরে। তবে সম্প্রতি বেশ কিছু বছর ধরে ছবিটা একটু একটু করে বদলেছে। বাড়ির মহিলারাও বাইরে গিয়ে রীতিমতো পুরুষদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে শীর্ষে পৌঁছে যাচ্ছে নিজের নিজের মতো করে। কর্মক্ষেত্রে পারদর্শিতার সঙ্গে নিজের জায়গা করে নিচ্ছে আজকের নারী।

নারীদের সেই চরিত্রগুলিকে সামনে রেখেই তাঁদের স্বতন্ত্রতা উদযাপন করেছে এবিপি ওয়েডিংস। যার ঝলক দেখা গিয়েছে তাদের ভিডিয়োতেও।

বিক্রম ও মধুমিতা — টলিউডের অন্যতম সেরা জুটি। রূপোলি পর্দায় তাঁদের রসায়ন যেন হয়ে উঠেছে এবিপি ওয়েডিংস-এর রসদ। জীবনের ধারাবাহিকতা বজায় রাখতে গিয়ে নারীদের প্রতিনিয়ত যে লড়াইয়ের মুখোমুখি হতে হয় এবং সেই লড়াইয়ে পাশে থাকে জীবনসঙ্গী। জীবনের পরতে পরতে লেগে থাকা পুরুষতান্ত্রিক সমাজের ছোঁয়াকে অন্যভাবে ফুটিয়ে তুলেছে এই ভিডিয়ো।

বিগত কয়েক বছর ধরে জীবনসঙ্গী, সঙ্গীনির অর্থ বদলে দিয়েছে এবিপি ওয়েডিংস। এই ভিডিয়োতেও রয়েছে সেই বক্তব্যই। আসলে এই যুগের পুরুষ ও নারী, উভয়ের চাহিদাই একটু আলাদা। সেই চাহিদাকেই যেন এক অনন্য আঙ্গিকে তুলে ধরে নতুন প্রজন্মকে পথ দেখাচ্ছে এবিপি ওয়েডিংস।

স্বাভাবিক ভাবেই নারীরা চায় তাদের জীবনসঙ্গী যেন পাশে দাঁড়ায়, যে তার স্ত্রীর সাফল্য উদযাপন করবে, স্বাধীনতায় হস্তক্ষেপ করবে না ইত্যাদি। আসলে পারস্পরিক শ্রদ্ধা, মর্যাদা এবং সহযোগিতা একটা সম্পর্কে অপরিহার্য। সম্পর্কে ভাবনার সামঞ্জস্য থাকলে সমস্যা বেশ খানিকটা কমে যায়। অসমতা নয়, বরং যে কোনও পরিস্থিতিতে পরস্পরের পাশে দাঁড়ালে জীবন অনেক শান্তির হয়, ভাল থাকা যায়।

আবার শুধুমাত্র সামাজিক দিক থেকেই নয়, সমস্যা রয়েছে অর্থনৈতিক দিক দিয়েও। বহু ক্ষেত্রে এমনও দেখা যায় যে স্বামী-স্ত্রী দুজনেই চাকুরিরতা কিন্তু স্ত্রীর সংসারে টাকা দেওয়া ঘিরে মনোমালিন্য শুরু হয়। কারণ আজকের দিনেও অনেকের ধারণা স্ত্রীয়ের উপার্জনের টাকা সংসারের কাজে লাগালে পৌরুষত্যে আঘাত করা হয়। এমন অনেক বিষয় আছে যেগুলি একটা সম্পর্কের বুনোট আলগা করে দেয়।

তা হলে উপায়? এমন মানুষের কি অস্তিত্ব আছে যার সঙ্গে সুন্দর ভাবে আস্ত একটা জীবন কাটিয়ে দেওয়া যায়? এবিপি ওয়েডিংসের দৌলতে পেয়ে যাবেন মনের মতো মনের মানুষ। আধুনিক নারী ঠিক যে রকম জীবনসঙ্গী চায় ঠিক সে রকম পাত্রের হদিস নিয়ে এল এবিপি ওয়েডিংস। যেখানে নিজের পছন্দ বা ইচ্ছেগুলিকে শ্বাসরোধ করতে হয় না, নিজের স্বাধীনতার সঙ্গে আপস করতে হয় না। পারস্পরিক সামঞ্জস্য, স্বাচ্ছন্দ্য বোধই কোনও সুন্দর সম্পর্কের সূত্র।

এই প্ল্যাটফর্মে রয়েছে বাঙালি পাত্র-পাত্রীর বৃহত্তম সমাহার। এখানে রয়েছে ৫ লক্ষেরও বেশি পাত্র-পাত্রীর প্রোফাইল। আধুনিক প্রজন্মের নারীদের পছন্দ বা বলা ভাল প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই এই প্ল্যাটফর্ম তৈরি করা হয়। যে কোনও মহিলা নিজেই নিজেদের প্রোফাইল খুলতে পারবে খুব সহজেই।

পার্টনার প্রেফারেন্সের পেজ ফিল আপ করলে নিজের মনের মতো জীবনসঙ্গী খুঁজতে পাওয়া যাবে। ডেটা সুরক্ষার বিষয়ের দিকেও বিশেষ খেয়াল রেখেছে এই প্ল্যাটফর্ম। আনন্দবাজার গ্রুপের সুদীর্ঘ শতবর্ষের অটুট বিশ্বাস এবং ভরসা এখনও বর্তমান।

শুরু থেকেই ABPweddings-এর লক্ষ্য হল আসল পরিচয়, সফল পরিণয়। তাই আর অপেক্ষা না করে চলে আসুন ম্যাচ মেকিংয়ের সেরা ঠিকানায়। সঠিক জীবনসঙ্গী খুঁজে পান এবং হাসি আনন্দে উপভোগ করে জীবন কাটান মনের মানুষের সঙ্গে।

ABPweddings-এ বিনামূল্যে রেজিস্টার করতে ক্লিক করুন www.abpweddings.com-এ। আপনারা সরাসরি চলে যেতে পারেন ABPweddings-এর এক্সক্লুসিভ স্টোরিগুলিতে অথবা কল করতে পারেন রিলেশনশিপ এক্সপার্টদের 9903760764 নম্বরটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.