Advertisement
Emami Amie Durga Campaign for Puja

ইমামি হেলদি অ্যান্ড টেস্টি নিয়ে এসেছে দুর্গাপুজোর নতুন ক্যাম্পেন ‘আমি-ই দুর্গা’

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত স্বাগত জানালেন এই প্রয়াসকে

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪১
Share: Save:

কলকাতা, ১৪ সেপ্টেম্বর, ২০২৩: দেশের প্রথম সারিতে থাকা অন্যতম সংস্থা ‘ইমামি হেলদি অ্যান্ড টেস্টি’, কলকাতা সেন্টার ফর ক্রিয়েটিভিটি-তে প্রকাশ করল ‘আমি-ই দুর্গা’ ক্যাম্পেন।এই প্রয়াসকে সকলের সামনে উন্মোচন করলেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এই প্রয়াসের মূল সুর হল বর্তমান যুগের মহিলাদের মধ্যে মা দুর্গার স্বত্তাকে জাগিয়ে তোলা ও প্রকাশ করতে সাহায্য করা।

ইমামি হেলদি অ্যান্ড টেস্টি আল্ট্রা লাইট সয়াবিন তেল-এর তরফ থেকে যে সুস্থ জীবন যাপন ও গুণমানের প্রচার করা হয়ে থাকে, তারই সপক্ষে এই ক্যাম্পেন চলবে সারা মাস জুড়ে। মা দুর্গার মতো তেজ, শক্তি ও ধৈর্য ইত্যাদিতে সাজিয়ে তোলার লক্ষ্য নিয়ে সংস্থার কর্মকর্তারা এই ক্যাম্পেন আয়োজন করছেন। এই ক্যাম্পেনের মাধ্যম হিসেবে সরাসরি যোগাযোগ ও অনলাইন মাধ্যমেও প্রচারের পরিকল্পনা করা হয়েছে, তার জন্য ব্যবস্থা করা পুজোর থিমে ক্যান্টারও। মহিলাদের শক্তিকরণ এবং তাঁদের দেবীস্বত্তার উদযাপনই হল এই অভিজানের মূল লক্ষ্য।

‘আমি-ই দুর্গা’ থিমে সাজানো বিশেষ একটি ক্যান্টার ১০০টি কলকাতা ও পশ্চিমবঙ্গের আরও কিছু জায়গায় পাড়ায় পাড়ায় ঘুরবে, এবং মহিলাদের এই অভিজানে সামিল হতে আহ্বান জানাবে। দেবী দুর্গার মতো নানা ভঙ্গিমায় ছবি তোলার জন্য একটি বড় মাপের ফটো বুথও তৈরি করা হবে। এই জায়গায় বিভিন্ন ছবি তুলে বিশেষ ভাবে তৈরি নানা হ্যাশটায়গের ব্যবহার করে সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে দেবেন তাঁরা এই সব ছবি, এতে আরও অনেক মহিলারা এগিয়ে আসতে উৎসাহ পাবেন। সঞ্চালক ক্যুইজ প্রতিজোগিতাও করাবেন, আর ইমামি হেলদি অ্যান্ড টেস্টি-র গিফট হ্যাম্পার পুরষ্কার হিসেবে তুলে দেওয়া হবে জয়ীদের হাতে, এছাড়াও থাকবে ‘আমিই দুর্গা’ চিহ্নিত করা নানা সামগ্রী। সেরা ভঙ্গিমা ও পোস্ট পাবে রান্নার কিট।

ইমামি অ্যাগ্রোটেক লিমিটেডের মার্কেটিং প্রেসিডেন্ট দেবাশিস ভট্টাচার্যের মতে, “মা দুর্গা যেহেতু মা অন্নপুর্ণা নামেও পরিচিত তাই সুস্বাদু ও স্বাস্থ্যসচেতন খাবারের দিকে নজর দেওয়া তাঁর একটি আশীর্বাদের মধ্যেই পড়ে। ইমামি হেলদি অ্যান্ড টেস্টি আল্ট্রা লাইট সোয়া তেল এই ধরনের গুণমানের সঙ্গে একেবারে মানিয়ে যায়। ১০০ শতাংশ প্রাকৃতিক ও বিশুদ্ধ এই তেলের গুণাগুণ অনেক। তাই আমিই দুর্গার মতো অভিযান চালিয়ে আমরা সমাজের আরও বড় অংশের মহিলাদের কাছে পৌঁছে যাওয়ার আশা রাখছি। ঋতুপর্ণা সেনগুপ্তের মতো একজন প্রকৃত শক্তিশালী মহিলাকে আমাদের এই অভিযান শুরুর দিন আমাদের সঙ্গে পেয়ে আমরা খুবই কৃতার্থ।

আমিই দুর্গা অভিযান যা আজকে শুরু হয়েছে তা ১৪ অক্টোবর, ২০২৩ অবধি চলবে।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emami Healthy and Tasty Durga Puja 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE