Advertisement
Durga puja Gift Ideas

এ বার পুজোয় প্রিয়জনদের মুখে হাসি ফোটান অন্য রকম উপহারে!

পুজো মানেই প্রিয়জনের জন্য কেনাকাটা করতে আর যেন তর সয় না। এ বার কি আত্মীয়-পরিজনের মুখে একটু চওড়া হাসি ফোটাতে চান? তা হলে বরং একটু দিয়ে দেখুন একটু অন্য ধরনের কিছু উপহার

পুজোর উপহার

পুজোর উপহার

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ২২:১৯
Share: Save:

দরজায় কড়া নাড়ছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। হাতে গোনা আর মাত্র ক’দিন। পুজো মানেই প্রিয়জনের জন্য কেনাকাটা করতে আর যেন তর সয় না। এ বার কি আত্মীয়-পরিজনের মুখে একটু চওড়া হাসি ফোটাতে চান? তা হলে বরং একটু দিয়ে দেখুন একটু অন্য ধরনের কিছু উপহার।

বাবা-মা কিংবা শ্বশুর-শাশুড়ির জন্য একটু অন্য ভাবে ভাবতে পারেন। তাঁরা যদি শক্ত-সমর্থ থাকেন, তা হলে বরং এই পুজোয় কোথাও বেড়াতে যাওয়ার টিকিট, হোটেল বুকিং থেকে পুরো ট্যুর প্যাকেজটাই এ বার উপহার দিন তাঁদের। দেখুন কেমন খুশি হন ওঁরা!

ননদ কি সাজগোজ করতে ভালবাসেন? তা হলে পুজোর আগে স্পা-প্যাকেজ বুক করে দিন। কিংবা চমকে দিতে পারেন পছন্দের মেক আপ কিট কিনে দিয়ে!

বোন বই পড়তে ভালবাসে? বেশ, তা হলে নামী কোনও বইয়ের দোকানের গিফট কুপন দেবেন নাকি? বইপ্রেমীরা কিন্তু এই উপহারে সবচেয়ে খুশি হন!

বর খুব টেকস্যাভি? তা হলে নতুন জামা-কাপড়ের বদলে এ বার বরং কিনে দিন তাঁর প্রয়োজনীয় সফ্‌টওয়্যার। অন্য স্বাদ হবেই!

বউ কি শাড়ি উপহার পেতে পেতে ক্লান্ত? তা হলে একটু চমকে দিন এ বার। এই পুজোয় তাঁর নামে নতুন একটা জীবনবিমাও শুরু করতে পারেন।

মেয়ে হোক বা বউমা— অফিস যাওয়ার আগে রান্নার হুড়োহুড়ি সামলে তিনি কি ভাল করে খাওয়ার সময় পান না? এই পুজোয় বরং কিনে দিন চটজলদি রান্নার সরঞ্জাম। দেখুন না কী হয়!


এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gifts Festive Gifts
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE