Advertisement
Merlin Group

মার্লিন সেরিনিয়ার সঙ্গে জীবন হোক অন্তহীন

বিটি রোডের ধারে সবুজে ঘেরা পরিবেশে শান্তির ঠিকানা উপহার দিতে হাজির দেশের অন্যতম সেরা রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গ্রুপের সেরিনিয়া।

মার্লিন সেরিনিয়া

মার্লিন সেরিনিয়া

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১২:১০
Share: Save:

শহরের মধ্যে থেকেও খানিক নিরিবিলিতে সময় কাটাতে ইচ্ছে করে? ইচ্ছে করে ব্যস্ত রুটিনের শেষে খানিক প্রকৃতির কোলে খানিক সময় প্রাণভরে নিশ্বাস নিতে? আপনার সেই ইচ্ছে পূরণ করতে চলেছে মার্লিন সেরিনিয়া। বিটি রোডের ধারে সবুজে ঘেরা পরিবেশে শান্তির ঠিকানা উপহার দিতে হাজির দেশের অন্যতম সেরা রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গ্রুপের সেরিনিয়া।

শহর কলকাতার কংক্রিটের জঙ্গল থেকে বের হয়ে মুক্ত বাতাসের উপহার দেবে মার্লিন সেরিনিয়া। উৎকর্ষ মানের স্থাপত্য থেকে চোখ ধাধানো নকশা, এই বহুতল আসলে হদিস দেবে বিলাসবহুল জীবনযাপনের। যাতায়াত থেকে শুরু করে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা, সব কিছু রয়েছে এখানে।

হাতের কাছেই নোয়াপাড়া এবং বরাহনগর মেট্রো স্টেশন। বলা বাহুল্য, ২৮ তলা এই বহুতল বিটি রোডের পাশে সব থেকে উঁচু ইমরত। খোলামেলা ঝিলের সামনে রয়েছে মোট চারটি টাওয়ার। আবাসন থেকে বিমানবন্দরের দূরত্ব মাত্র আধ ঘণ্টা। কর্মসূত্রে যাঁরা নিয়মিত বিমানে যাতায়াত করেন, তাঁদের জন্য এই আবাসন আদর্শ। তা ছাড়াও স্টেশন, নামকরা স্কুল-কলেজ থেকে হাসপাতাল, সব রয়েছে হাতের কাছেই।

শহর কলকাতা বহু আবাসন প্রকল্প রয়েছে। কিন্তু ছক ভাঙা নির্মাণশৈলীর দিক থেকে মার্লিন গ্রুপের সেরিনিয়া নিজ গুণে অনন্য। ডিজাইনের আধুনিকতা, প্রশস্ত জায়গা, অফুরান সুযোগ-সুবিধা, সবুজের প্রাচুর্য এই আবাসন প্রকল্পকে বাকিদের থেকে আলাদা করে তুলেছে। আর এই বৈশিষ্ট্যগুলিই নজর কেড়েছে আমজনতার।

মার্লিন সেরিনিয়ায় সুযোগ-সুবিধা সত্যিই অফুরান। আধুনিকতায় মোড়া ফিটনেস সেন্টার থেকে ক্লাবহাউস, অ্যাম্ফিথিয়েটার লাউঞ্জ, যোগা ডেক, সবুজে ঘেরা জগিং ট্রেল — যা আপনার বিনোদন ও অ্যাডভেঞ্চারপ্রিয় মনকে নাড়া দেবে। রুফটপ গার্ডেন এবং আকাশের গায়ে মিশে যাওয়া সুবিশাল সুইমিং পুল আপনার অভিজ্ঞতাকে নিয়ে যাবে অন্য উচ্চতায়। সেরিনিয়া স্কাইওয়াকে দাঁড়িয়ে মনে হবে ২৮ তলা থেকে হাত বাড়ালেই যেন আকাশ ছোঁয়া যায়। এই প্রকল্পের প্রতিটা নকশা এখানকার আবাসিকদের বিলাসবহুল জীবনযাপনের অনুভূতি প্রদানের কথা ভেবেই তৈরি।

মার্লিন সেরিনিয়ায় ফ্ল্যাটের দাম শুরু হচ্ছে ৬৩ লাখ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১.২৫ কোটি। এর মধ্যেই রয়েছে ২, ৩ এবং ৪ কামড়া বিশিষ্ট অজস্র ফ্ল্যাট। ৮৩২টি ইউনিট মিলিয়ে এই আবাসনের মোট আয়তন ৯ লক্ষ ৮৯ হাজার ৪৯১ স্কোয়ার ফুট। অ্যাপার্টমেন্টগুলির আয়তন ৭৩২ স্কোয়ার ফুট থেকে ১৪৫৪ স্কোয়ার ফুটের মধ্যে। এই প্রকল্প আরইআরএ স্বীকৃত এবং গ্রিন বিল্ডিংয়ের নিয়মকানুন মেনেই তৈরি।

তা হলে আর দেরি কেন? গতে বাঁধা বাসস্থান ছেড়ে এ বার উপভোগ করুন বাঁধনহারা জীবনযাপনের স্বাদ। স্বপ্নের ফ্ল্যাট বুক করতে কল করুন 033-68090950 অথবা দেখুন merlinserenia.com

মার্লিন সেরিনিয়ার সঙ্গে জীবন হোক অন্তহীন।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE