Advertisement
Merlin Rise

চোখ ধাঁধানো বাসস্থান গড়ে দিচ্ছে মার্লিন গ্রুপের মার্লিন রাইস

মার্লিন গ্রুপের হাত ধরেই এই কংক্রিটের শহরে ফিরেছে সবুজের ছোঁয়া। ব্যস্ত শহরেই আপনার নিজস্ব আশ্রয় খুঁজে দিয়েছে মার্লিন গ্রুপের মার্লিন রাইস।

মার্লিন রাইস

মার্লিন রাইস

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৬:১৪
Share: Save:

সারাদিনের কর্মব্যস্ততার শেষে সকলেই চায় শান্তির নীড়। অথচ ইটকাঠে মোড়া এই কংক্রিটের শহরে নিরিবিলি আশ্রয় এখন বিলাসিতা বললেই চলে। তাই ইচ্ছে থাকলেও সবসময় উপায় থাকে না। তবে এ বার ইচ্ছের সঙ্গে বজায় থাকবে উপায়ই। সুযোগ করে দিয়েছে শহরের অন্যতম সেরা রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গ্রুপ। মার্লিন গ্রুপের হাত ধরেই এই কংক্রিটের শহরে ফিরেছে সবুজের ছোঁয়া। ব্যস্ত শহরেই আপনার নিজস্ব আশ্রয় খুঁজে দিয়েছে মার্লিন গ্রুপের মার্লিন রাইস।

আপনার চাহিদা অনুযায়ী সবকিছুই পেয়ে যাবেন মার্লিন গ্রুপের মার্লিন রাইসে। শপিং মল থেকে শুরু করে থাকছে ক্রিকেট খেলার মাঠ, ফুটবল গ্রাউন্ড, সুইমিং পুল। এ ছাড়াও থাকছে নামীদামি ব্র্যান্ডের ক্রিকেট অ্যাকাডেমি, ফুটবল অ্যাকাডেমি, সুইমিং অ্যাকাডেমি যেখানে প্রশিক্ষণ নিতে পারবে আপনার বাড়ির ছেলেমেয়েরাও। এক কথায় আপনার নিত্যপ্রয়োজনীয় সবকিছুর যোগান একবারে হাতের মুঠোয় এনে দিয়েছে মার্লিন গ্রুপের মার্লিন রাইস।

মার্লিন রাইসের দৌলতে আপনার জীবন হয়ে উঠতে পারে সহজ থেকে সহজতর। কর্মব্যস্ততায় ভরা জীবন থেকে পরিবারকেও দিতে পারবেন বেশ অনেকটা সময়। কারণ উচ্চ মানের যে কোনও ধরনের যে কোনও পরিষেবাই পাবেন এক ছাদের নীচে। কমে যাবে দৌড়ঝাঁপ। কংক্রিটের শহরেই পেয়ে যাবেন আপনার শান্তির আশ্রয়। সঙ্গে আপনি ও আপনার পরিবার থাকবে সর্বদা সুরক্ষিত। মার্লিনের সুরক্ষাব্যবস্থা একদম নিখুঁত।

আপনার সাধ ও সাধ্যের মধ্যে নানান সুযোগ সুবিধা নিয়ে আপনার পার্শ্ববর্তী এলাকাগুলিতেই রয়েছে মার্লিন রাইস। রাজারহাট, এয়ারপোর্ট এবং পার্শ্ববর্তী নিউটাউন, সংলগ্ন এলাকায়। তা হলে আর দেরি কিসের? ভবিষ্যতকে সহজ ও সুরক্ষিত করতে আজই সঠিক বিনিয়োগ করুন মার্লিন গ্রুপের মার্লিন রাইসে।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE