POWERED BY
CO-POWERED BY
Back to
Advertisment

Durga Puja 2021: ক্যামেরার ধারণা বদলে দেবে স্যামসাংয়ের এই নতুন স্মার্টফোন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ অক্টোবর ২০২১ ১২:৩৭

স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় কোয়াড ক্যামেরা সেটআপ।

স্মার্টফোন মানেই মধ্যমানের ক্যামেরা— এই ধারণাটাকেই বদলে দিচ্ছে স্যামসাংয়ের গ্যালাক্সি এম সিরিজ। আপনার ফোটোগ্রাফি অভিজ্ঞতায় পরিবর্তন আনবে নতুন গ্যালাক্সি এম ৩১৷ স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় কোয়াড ক্যামেরা সেটআপ। এর প্রধান ক্যামেরা হল দেশের অন্যতম সেরা ৬৪ মেগাপিক্সেল (এমপি) ইনটেলিক্যাম। রয়েছে পাঁচ এমপি ডেপথ সেন্সর, যা আপনাকে চমকে দেবে। এ ছাড়া আছেপাঁচ এমপি ম্যাক্রো লেন্স। আর মোবাইলের সামনে রয়েছে ৩২ এমপি সেলফি শুটার।

স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোনগুলির অন্যতম পরিচয় এর দুর্দান্ত ব্যাটারি ক্ষমতা। গ্যালাক্সি এম ৩১-এও রয়েছে ব্যাপক ব্যাটারি ক্ষমতা। এতে রয়েছে ছ’হাজার এমএএইচ ব্যাটারি। ঠিক ভাবে ব্যবহার করলেএক বার চার্জেই বেশ কয়েক দিন চলবে এই স্মার্টফোন। আর যদি কোনওভাবে এই স্মার্টফোনের ব্যাটারি শেষ হয়! অত্যন্ত দ্রুত চার্জ হবে গ্যালাক্সি এম ৩১। এর আগের এম সিরিজের স্মার্টফোনগুলি ১৫ ওয়াটের ফাস্ট চার্জার সমেত আসত। তবে গ্যালাক্সি এম ৩১ হাজির ২৫ ওয়াটের টাইপ-সি ফাস্ট চার্জার সমেত।

Advertisement

স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের ফোনগুলিতে রয়েছে এক্সিনোস ৯৬১১ প্রসেসর। এই প্রসেসরের সাহায্যে গেম এবং ভারী অ্যাপও মসৃণ ভাবে কাজ করবে। প্রসেসরটি ২.৩ গিগাহার্ৎজ পর্যন্ত পৌঁছতে সক্ষম এবং এর ভিত্তি ১০ এনএস আর্কিটেকচারের উপর নির্ভরশীল।

১৮ হাজার ৯৯৯ টাকায় স্যামসাংয়ের এই নতুন স্মার্টফোনে রয়েছে আরও অনেক চমক।

Advertisement