Advertisement
Tabs to Launch before Puja

আপনার জীবনটা বদলে দিতে পারে বাজারে আসতে চলা নতুন ট্যাবলেটগুলি

নতুন নতুন ট্যাবলেট! আপনার জীবনটাই বদলে দিতে পারে এই পুজোয়

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৭:৩৭
Share: Save:

অক্টোবরেই এসে যাচ্ছে নতুন কিছু ট্যাবলেট! সে সবের এমন কিছু বৈশিষ্ট্য, যা আপনার জীবনটাই বদলে দিতে পারে।

বেশ কয়েক বছর ধরেই ভারতের বাজারে ফোন, টিভি নিয়ে এসে সকলকে চমকে দিচ্ছে ওয়ান প্লাস। এ বার পুজোর বাজারে অল্প দামে দারুণ বৈশিষ্ট্যসহ নতুন ট্যাবলেট বাজারে এনেছে এই সংস্থা। ২.৪ কে ডিসপ্লে এবং ৮ হাজার এমএএইচ ব্যাটারি রয়েছে নতুন ট্যাবে৷ দাম শুরু হচ্ছে ১৯ হাজার ৯৯৯ টাকা থেকে।

ওয়ান প্লাস প্যাড গো ট্যাব লাইটটি বাজারে তিনটে ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ওয়ান প্লাস প্যাড গো ৮জিবি, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৯ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে। ৮জিবি, ১২৮ জিবি লাইট ভ্যারিয়েন্টটি ২১ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে ৮জিবি, ২৫৬ জিবি লাইট ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৩ হাজার ৯৯৯ হাজার টাকা।

বিক্রি শুরু হবে ২০ অক্টোবর থেকে। ফ্রি বুকিং শুরু হবে ১২ অক্টোবর থেকে। প্যাড গো ট্যাবটি ওয়ান প্লাস এক্সপেরিয়েন্স স্টোরগুলিতে আগে থেকে বুকিং করা যাবে। এছাড়াও গ্রাহকদের জন্য দোকানের বিভিন্ন অফার রয়েছে। যে গ্রাহকরা ওয়ান প্লাস প্যাড গো-এর প্রি-বুকিং করছেন তাঁরা ২ হাজার টাকার ব্যাঙ্ক ছাড় পেতে পারেন। তাছাড়া, ১ হাজার ৯৯৯ টাকার ওয়ান প্লাস প্যাড গো ট্যাব ফোলিও কভার কোনও অতিরিক্ত খরচ ছাড়াই পেতে পারেন। এ ছাড়াও বিভিন্ন অফলাইন পার্টনার স্টোরে অন্যান্য ব্যাঙ্কের অফার রয়েছে।

ওয়ান প্লাস প্যাড গো ট্যাব ২.৪ কে রেজোলিউশন ডিসপ্লের থাকছে। সংস্থাটির তরফ থেকে দাবি করে বলা হচ্ছে ট্যাবের স্ক্রিন শুধু পরিষ্কার নয়, বাজারের অন্যান্য ডিভাইসের থেকে বড়। ১১.৩৫ ইঞ্চি স্ক্রিনে আরও ভাল বিনোদনের অভিজ্ঞতার জন্য সরু বেজেল রয়েছে। ডিভাইসটিতে ৯০ গিগা হার্জের রিফ্রেশ রেট পাওয়া যাবে।

স্ক্রিনে লো ব্লু লাইট প্রযুক্তিও রয়েছে। যা স্ক্রিন থেকে নির্গত ক্ষতিকারক নীল আলোকে ফিল্টার করতে পারে। সঙ্গে আরও দুটি মোড আছে। যেমন, আই কমফোর্ট মোড এবং নেচার টোন ডিসপ্লে মোড। ব্যাটারির ক্ষেত্রে এই ট্যাবটিতে ৮হাজার এমএইচ ব্যাটারির আছে। ৩৩ ডব্লিউ সুপারচার্জিং আছে। এই ট্যাব ১২৮ ও ২৫৬ জিবির ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। তবে ১টিবি পর্যন্ত তা বাড়ানো যাবে।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

One Plus Tab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE