Advertisement
Durga Puja Vaccation

দুর্গাপুজোর পরে টানা দশ দিনের ছুটি, বেড়িয়ে আসুন পছন্দের ডেস্টিনেশনে

দুর্গাপুজোয় না হয়ে ১০ দিনের ছুটি কাটালেন কলকাতাতেই। তার পরেও যদি একদিনের জন্য আপনার অফিসকে ম্যানেজ করা যায় ব্যাস তা হলেই কেল্লা ফতে! টানা ছুটিতে ঘুরে আসতে পারেন পছন্দের জায়গায়।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪৯
Share: Save:

দুর্গাপুজোয় কলকাতা ছাড়তে নারাজ?এদিকে সারা বছরের কাজের চাপ থেকে রেহাই পেতে ঘুরতেও যেতে ছান?আর ভাবতে হবে না,ভাল করে জমিয়ে পুজো কাটিয়ে নিন কলকাতাতেই,তারপরে পারি দিন পছন্দের ভ্রমণ ডেস্টিনেশনে। ভাবছেন কি করে সম্ভব? দুর্গা পুজোয় না হয়ে ১০দিনের ছুটি কাটাবেন। কিন্তু তারপরেও যদি একদিনের জন্য আপনার অফিসকে ম্যানেজ করা যায় ব্যাস তাহলেই কেল্লা ফতে।

Advertisement

বিষয়টি হল, রাজ্য সরকারের ঘোষণা অনুয়ায়ী দুর্গাপুজোয় ছুটি থাকছে ৩০ সেপ্টেম্বর থেকে ১০ই অক্টোবর। এরপর আবার কালীপুজো পরেছে ২৪ অক্টোবর সোমবার। অর্থাৎ আপনার হাতে শনি রবির ছুটিও রয়েছে।একইসঙ্গে কালীপুজোর বাড়তি ছুটি পাবেন ২৬ তারিখ পর্যন্ত। ২৭ অক্টোবর ভাইফোঁটা।আবার ৩০ অক্টোবর ছটপুজো।৩১ অক্টোবর রাজ্য সরকারের তরফ থেকে ছুটি ঘোষণা হয়ছে।

সুতরাং মাঝে শুধু ২৮ অক্টোবর ছুটি নিলেই ২২ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত টানা ছুটি নিয়ে ঘুরে আসতে পারেন পছন্দের ডেস্টিনেশনে। টানা ১০ দিন কিন্তু কম নয়, দীঘা, মন্দারমনি একঘেয়েমি লাগলে পাহাড়ের আমেজেও গা ভাসাতে পারেন। সিকিম কিংবা দার্জিলিং, সিমলা বা মানালি ও ঘুরে আসা যেতে পারে।

Advertisement

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.