অভিযোগ অস্বীকার করে অভিযুক্তদের পাল্টা দাবি, তাঁদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে।
নিজস্ব সংবাদদাতা
২৩ মে, ২০১৮
death
বিপ্লব ভট্টাচার্য
ওই যুবক শনিবার কেরল রওনা হন। কেরলের পালঘাট স্টেশনের কাছে তাঁর দেহ উদ্ধার হয়েছে, মঙ্গলবার এই খবর পৌঁছয় বাড়িতে।
২৩ মে, ২০১৮
Kazi Najrul University
নিজস্ব সংবাদদাতা
২৬ মে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণেই ওই অনুষ্ঠান হবে। হাসিনার হাতে সাম্মানিক ‘ডি লিট’ তুলে দেবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য তথা রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী।
২২ মে, ২০১৮
BJP
বিপ্লব ভট্টাচার্য
এ বার কাঁকসা ব্লকের সাতটি পঞ্চায়েতের মোট ১৩২টি আসনের মধ্যে ৫০টিতে তৃণমূল ছাড়া কোনও দলের প্রার্থী নেই। বাকি ৮২টি আসনে ভোট হয়।
২১ মে, ২০১৮
Examination
নিজস্ব সংবাদদাতা
বিহারের ‘সুপার ৩০’-র মতো ‘স্বপ্ন উড়ান’ প্রকল্প চালু করতে চলেছে তারা। রবিবার বর্ধমানের একটি স্কুলে এই সুযোগ পেতে প্রায় ৪৬০ জন পড়ুয়া পরীক্ষা দেয়। তাদের মধ্যে ১০০ জনকে বেছে নিয়ে জুনের প্রথম সপ্তাহ থেকে প্রশিক্ষণ দেওয়া হবে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে।
২১ মে, ২০১৮
RPF and students
নিজস্ব সংবাদদাতা
সম্প্রতি এলাকার নানা স্কুলে নারীসুরক্ষা বিষয়ক কর্মশালায় রেলের আসানসোল ডিভিশনের আরপিএফের আধিকারিকেরা বছর কয়েক আগের এই ঘটনার কথা বলছেন ছাত্রীদের। তাঁরা জানাচ্ছেন, সে দিন ওই কলেজছাত্রীকে হেনস্থার খবর আরপিএফ কর্মীদের কাছে তাড়াতাড়ি পৌঁছনোয় অভিযুক্তকে ধরে ফেলা সম্ভব হয়েছিল।
২০ মে, ২০১৮
Mosquitoes
সৌমেন দত্ত
বর্ধমানেই মশার বংশবিস্তার কী ভাবে রোধ করা যায়, তার হদিস পেতে রীতিমতো গবেষণাগার তৈরি হচ্ছে। উদ্যোগ, বর্ধমান বিশ্ববিদ্যালয়ের।
২০ মে, ২০১৮
Burning
কাজল মির্জা
সবুজ ঝড়েও গলসির দুই ব্লকের তিনটি পঞ্চায়েতের আসনে জিতেছে কংগ্রেস। জেলায় বিরোধী যেখানে প্রায় নিশ্চিহ্ন সেখানে এই জয় উল্লেখযোগ্য বলেই মনে করছেন নেতারা। যদিও তৃণমূলের দাবি, তিন জয়ী প্রার্থীর মধ্যে দু’জন তৃণমূলের হয়েই কাজ করতেন।
১৯ মে, ২০১৮
BJP Flags
সুশান্ত বণিক
৬০-এ সাত। আর এই সাতে ভর করেই এই দুই ব্লকে পঞ্চায়েত ভোটে নিজেদের সাফল্য দাবি করছেন বিজেপি নেতৃত্ব। তৃণমূল নেতৃত্বের অবশ্য দাবি, ভোট-প্রচার ঠিক মতো হয়নি বলেই বিজেপি-র এই ‘সাফল্য’।
১৯ মে, ২০১৮
Radheshyam with wife
নিজস্ব সংবাদদাতা
 ‌সম্পত্তির লোভে ছেলে ও বৌমা তাঁদের মারধর করেছেন বলে কাটোয়ার মহকুমাশাসকের কাছে অভিযোগ জানালেন বাবা-মা। ঘটনাটি কাটোয়ার পানুহাটের।
০৮ মে, ২০১৮
Family
নিজস্ব সংবাদদাতা
পাঁচ মাসের অন্তঃসত্ত্বা যুবতীকে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। একমাত্র মেয়ের মৃত্যুর খবর আসার কয়েক ঘণ্টা পরে তাঁর ক্যানসারে আক্রান্ত মা-ও মারা গেলেন হৃদরোগে।
০৮ মে, ২০১৮
Bishnu Thapa
নিজস্ব সংবাদদাতা
কখনও বাড়িতেই খুন হচ্ছেন গৃহকর্তা। কখনও আবার গ্যারাজের সামনে থেকে উদ্ধার হচ্ছে কর্মীর দেহ। এ বার প্রকাশ্যে দিনের আলোয় গুলিতে খুন হয়ে গেলেন পার্কিং জোনের কর্মী। দুর্গাপুরে পরপর এমন ঘটনায় প্রশ্ন তৈরি হচ্ছে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে।
০৮ মে, ২০১৮
Seized
নিজস্ব সংবাদদাতা
সোমবারের সেই অভিযানেই বাজেয়াপ্ত হল পচে যাওয়া মাছ, মাংস, নোংরা ভর্তি তেল, শ্যাওলা পড়া মশলা-সহ একাধিক খাবার জিনিস। শহরের কাছারি রোডের একটি রেস্তরাঁর মালিক এবং অন্যটির কর্মীকে পুলিশ গ্রেফতারও করে। অন্য খাবারের দোকান, রেস্তরাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে কাটোয়া পুরসভা।
০৮ মে, ২০১৮
TMC Supporters
সৌমেন দত্ত
সিপিএম নেতা নজরুল হকের অভিযোগ, “সন্ত্রাস আর টাকা ছড়িয়ে ভোটে জেতার চেষ্টা করেছে তৃণমূল। যেখানে শেষ পর্যন্ত লড়াই করেছি, সেখানে ভোট লুট করা হয়েছে। বোমা-পিস্তলের সামনে সব জায়গায় প্রতিরোধ করা যায়নি।”
১৮ মে, ২০১৮
TMC
কেদারনাথ ভট্টাচার্য
ভোটপর্বের গোড়া থেকেই যেখানে রাজ্য জুড়ে টানা মারধর, হুমকির অভিযোগ তুলেছে বিরোধীরা, সেখানে কালনা ২ ব্লকের পিন্ডিরা অন্যরকম। মনোনয়ন তো বটেই, ভোটের দিনেও কোনও অভিযোগ জমা পড়েনি। গ্রামের মানুষ বলছেন, ‘‘ভোট তো এমনটাই হওয়া উচিত।’’
১৮ মে, ২০১৮
BJP Supporters
সৌমেন দত্ত ও কেদারনাথ ভট্টাচার্য
সবে গণনা শুরু হয়েছে। তার মধ্যে পুলিশের সামনেই তৃণমূলের গুন্ডারা প্রার্থী ও এজেন্টদের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয়েছে বলে অভিযোগ তুলেছে সিপিএম। ফল, গোড়া থেকেই গণনাকেন্দ্রের বাইরে বিরোধী এজেন্টরা। বৃহস্পতিবার সকাল থেকে মেমারি ১ ব্লক তো বটেই, পূর্বস্থলী, কালনার দুটি ব্লক এমনকী মন্তেশ্বরেও দেখা গিয়েছে এই ছবি।
১৮ মে, ২০১৮
আরও খবর