Advertisement
১৭ মে ২০২৪
AAI Job Vacancy 2024

এয়ারপোর্টস অথরিটিতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? কোথায় হবে নিয়োগ?

রাষ্ট্রায়ত্ত সংস্থায় মেডিক্যাল কনসালট্যান্ট পদে কর্মখালি। সংশ্লিষ্ট পদের জন্য এমবিবিএস ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। বয়স হতে হবে ৭০ বছরের মধ্যে।

Airports Authority of India.

এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪০
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেডিক্যাল কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট এক বছরের চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে। এই পদে কাজ করতে আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

সংশ্লিষ্ট পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠানের ডিগ্রি থাকা প্রয়োজন। তবে ওই ব্যক্তিকে অন্তত পাঁচ বছর কোনও সরকারি কিংবা বেসরকারি হাসপাতালে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ওই পদে নিযুক্ত ব্যক্তির বয়স ৭০ বছরের মধ্যে হতে হবে। দৈনিক ছ’ঘন্টার ডিউটির ভিত্তিতে ৩,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। অতিরিক্ত সময় কাজ করতে হলে, তার জন্য আলাদা করে সান্মানিক দেওয়া হবে। সেই হিসাবে মোট ৩,৫০০ টাকা প্রতি দিনের কাজের ভিত্তিতে পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের ইমেল মারফত উল্লিখিত পদের জন্য আবেদনপত্র জমা দিতে হবে। ১০ মার্চের মধ্যে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদন পাঠাতে হবে। ডাকযোগেও পদপ্রার্থীরা আবেদনপত্র জমা দিতে পারবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জেনে নিতে হলে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Airports Authority of India Govt Job Alerts 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE