Advertisement
১৭ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীর ডেন্টিস্ট্রি বিভাগে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫৪০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৪
Share: Save:

রাজ্যের কেন্দ্রীয় মেডিক্যাল শিক্ষা প্রতিষ্ঠান অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) কল্যাণীতে-এ চাকরির সুযোগ। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রতিষ্ঠানের একটি বিভাগে নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের জন্য ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানে ডেন্টিস্ট্রি বা দন্ত্যচিকিৎসা বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। এই পদে চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। এর জন্য আবেদনকারীদের সর্বোচ্চ বয়ঃসীমা ধার্য করা হয়েছে ৩৩ বছর। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫৪০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের ডেন্টাল কাউন্সিল অফ ইন্ডিয়া (ডিসিআই) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিডিএস-এর পর ইন্টার্নশিপ সম্পূর্ণ করতে হবে। থাকতে হবে ডিসিআই কর্তৃক প্রদত্ত রেজিস্ট্রেশনও। এ ছাড়াও যোগ্যতার অন্য মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

এই পদে প্রার্থীদের নথি যাচাই করে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের প্রশাসনিক বিল্ডিংয়ে আগামী ২৯ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের সকাল ৯টার মধ্যেই সমস্ত নথি নিয়ে প্রতিষ্ঠানে পৌঁছতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকার ডিম্যান্ড ড্রাফটও সঙ্গে রাখতে হবে। নথি যাচাইকরণ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE