Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IIT Kharagpur Recruitment 2024

জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন আইআইটি খড়্গপুরে, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের এগ্রিকালচারাল অ্যান্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। ওই কাজের জন্য প্রতি মাসে নিযুক্ত ব্যক্তিকে ৩৭ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Indian Institute of Technology, Kharagpur.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৬:১৯
Share: Save:

কেন্দ্রীয় সরকারি প্রতিষ্ঠানে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের অর্থপুষ্ট প্রকল্পে সংশ্লিষ্ট কাজের জন্য এক জন ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

ওই কাজের জন্য ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইনফরমেশন টেকনোলজি, ইলেক্ট্রিক্যাল কিংবা কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা রয়েছে, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তাঁর মেশিন লার্নিং, ডিপ লার্নিং, প্রোগ্রামিং নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। মোট ২৪ মাসের চুক্তির ভিত্তিতে ওই কাজে নিযুক্ত ব্যক্তিকে বহাল রাখা হবে। কাজের ভিত্তিতে পদের মেয়াদ বাড়তে পারে। কাজ চলাকালীন নিযুক্ত ব্যক্তি ৩৭,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

আগ্রহীরা জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি ২২ এপ্রিলের মধ্যে জমা দিতে হবে। অনলাইন পোর্টালের মাধ্যমে ওই সমস্ত নথি জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE