Advertisement
০৩ মে ২০২৪
Malda Govt Jobs 2024

মালদহ মেডিক্যাল কলেজে কর্মখালি, কোন বিভাগে চলছে নিয়োগ?

হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জানানো হয়েছে, অ্যানাস্থেশিয়োলজি বিভাগের জন্য কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

Malda Medical College and Hospital.

মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৫:২৬
Share: Save:

সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য সিনিয়র রেসিডেন্ট পদে কাজ করতে হবে। কর্মস্থল হবে মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। ওই হাসপাতালের অ্যানাস্থেশিয়োলজি বিভাগে কর্মখালি রয়েছে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত রয়েছে, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি এবং ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) থাকা প্রয়োজন। বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

মোট এক বছরের চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। হাসপাতালের তরফে কেবলমাত্র দু’টি পদের জন্যই প্রার্থীদের মধ্যে যোগ্য ব্যক্তিদের নির্বাচন করে নেওয়া হবে। এই ক্ষেত্রে পদপ্রার্থীদের যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। মালদহের হাসপাতালেই ওই পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ১৬ জানুয়ারি সরাসরি ইন্টারভিউ নেওয়া হবে।

ওই দিনই পদপ্রার্থীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি যাচাই করা হবে বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত। ইন্টারভিউ শুরু হবে বেলা ২টো থেকে। তবে এই তারিখ কিংবা ইন্টারভিউয়ের স্থান পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে, এমনটাও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে। তাই সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে রাজ্য স্বাস্থ্য দফতর এবং মালদহ মেডিক্যাল কলেজের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE