Advertisement
২০ মে ২০২৪
ITDC Recruitment 2024

ইন্ডিয়ান ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশনে কর্মখালি, শূন্যপদ ক’টি?

কেন্দ্র অধীনস্থ এই সংস্থার তরফে সরাসরি দু’টি আলাদা আলাদা বিভাগে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের অনলাইনে আবেদন গ্রহণ করা হবে।

govt employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৪:৩৬
Share: Save:

কেন্দ্র অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ইন্ডিয়ান ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সেলস এবং অ্যাকাউন্টস বিভাগে ওই পদে কর্মখালি রয়েছে। আবেদনকারীদের বয়স ৩০ বছর হতে হবে। সরাসরি এই দু’টি পদে কর্মী নিয়োগ করা হবে।

সেলস বিভাগের অ্যাসিস্ট্যান্ট হিসাবে ২০২০, ২০২১ কিংবা ২০২২-এর স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল এগজ়ামিনেশন টিয়ার-১ উত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের অন্তত এক বছর সেলস কিংবা মার্কেটিং বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মোট শূন্যপদ সাতটি। মাসিক বেতন ১৯,৯৭০ থেকে ৭১,৬১০ টাকা।

অ্যাকাউন্টস বিভাগের ক্ষেত্রে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই পদেও সিজিএল টিয়ার-১ উত্তীর্ণদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে তাঁদের পূর্বে ফিনান্স কিংবা অ্যাকাউন্টস বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মোট দু’জন প্রার্থীকে নির্বাচন করা হবে। প্রতি মাসে বেতন হিসাবে ১৯,৯৭০ থেকে ৭১,৬১০ টাকা দেওয়া হবে।

আগ্রহীদের অনলাইনে আবেদন পেশ করতে হবে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র-সহ অন্যান্য নথি এবং ৫০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আবেদন জমা দেওয়ার জন্য ১৯ ডিসেম্বর থেকে ১১ জানুয়ারি পর্যন্ত পোর্টাল চালু রাখা হবে। কী ভাবে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে, কিংবা কবে ইন্টারভিউ বা পরীক্ষা নেওয়া হবে, সেই সম্পর্কে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE