Advertisement
১৬ মে ২০২৪
WB Govt Jobs 2023

বারাসাতের সরকারি হাসপাতালে চাকরির সুযোগ, নিয়োগ ২০টি শূন্যপদে

আগ্রহীদের এর জন্য প্রথমে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৩১
Share: Save:

চিকিৎসকদের জন্য সুখবর! উত্তর ২৪ পরগনার বারাসাত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে চিকিৎসক নিয়োগ করা হবে। দু’দিন আগেই সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে। হাসপাতালের বিভিন্ন বিভাগে চুক্তির ভিত্তিতে চিকিৎসকদের নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদন করতে হবে।

হাসপাতালে নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ২০। হাসপাতালের যে যে বিভাগে চিকিৎসকদের নিয়োগ করা হবে, সেগুলি হল— এফএমটি (ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি), প্যাথোলজি, মাইক্রোবায়োলজি, জেনারেল মেডিসিন, পেডিয়াট্রিক্স মেডিসিন, জেনারেল সার্জারি, অর্থোপেডিক্স, অটো-রাইনো-ল্যারিঙ্গোলজি, অ্যানাস্থেশিয়োলজি, রেডিয়োডায়গনোসিস, রেডিয়োথেরাপি, ফিজ়িক্যাল মেডিসিন, এমারজেন্সি মেডিসিন, ডার্মাটোলজি এবং সাইকিয়াট্রি।

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়গুলিতে এমডি/ এমএস/ ডিএনবি থাকতে হবে। সমস্ত বিভাগেই প্রথমে এক বছরের জন্য এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এবং নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

এই পদে নিয়োগ হবে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ে তাঁদের যোগ্যতা যাচাইয়ের মাধ্যমে। হাসপাতালে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে আগামী ১২ ডিসেম্বর দুপুর ১২টা নাগাদ। প্রার্থীদের ওই দিন সমস্ত নথি সঙ্গে নিয়ে হাসপাতালে সকাল ১১টার মধ্যে পৌঁছতে হবে।

আগ্রহীদের এর জন্য প্রথমে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১১ ডিসেম্বর বিকেল ৪টে। নিয়োগের বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE