Advertisement
০২ মে ২০২৪
DTU Recruitment 2024

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করবে দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটি, শূন্যপদ ১৫৮

বিশ্ববিদ্যালয়ের ডিজ়াইন, এনভায়রমেন্টাল ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজি–সহ আরও বিভাগে নিয়োগ করা হবে।

দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটি।

দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৬:৪৩
Share: Save:

অধ্যাপনার সুযোগ দিচ্ছে দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটি। এই প্রতিষ্ঠানটি আগে দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং নামেও পরিচিত ছিল। সম্প্রতি কেন্দ্র সরকারের অধীনস্থ এই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে একাধিক বিভাগে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ের ডিজ়াইন, এনভায়রমেন্টাল ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজি, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং, ইকোনমিক্স, ম্যানেজমেন্ট, বায়ো-টেকনোলজি, মেক্যানিক্যাল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে নিয়োগ করা হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১৫৮টি। প্রতি মাসে শুরুতে ৫৭,৭০০ টাকা করে বেতন দেওয়া হবে। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ টেকনোলজি/ ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তর উত্তীর্ণের যোগ্যতা থাকা চাই। এ ছাড়াও আরও প্রয়োজনীয় যোগ্যতা রয়েছে আবেদনের জন্য। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রথমে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। এর পর আবেদনপত্রের নথি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার ১০ দিনের মধ্যে সরাসরি আবেদনপত্র জমা দেওয়া দরকার। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৪ এপ্রিল ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE