Advertisement
০৫ মে ২০২৪
ECIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইসিআইএলে অফিসার পদে কর্মখালি, কর্মী নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৩ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য থাকছে ছাড়।

ECIL

ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইসিআইএল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৮:৩০
Share: Save:

কেন্দ্রের পারমাণবিক শক্তি দফতরের অধীনস্থ সংস্থা ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইসিআইএল)-এ উচ্চ পদে চাকরির সুযোগ রয়েছে। দু’দিন আগে সে সংক্রান্ত নিয়োগ- বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। দেশ জুড়ে সংস্থার বিভিন্ন ‘বিজ়নেস ভার্টিক্যাল’ নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। কর্মীদের নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের আগে থেকে কোনও আবেদনপত্র পাঠাতে হবে না।

সংস্থায় নিয়োগ হবে এগজ়িকিউটিভ অফিসার-পারচেজ পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০। প্রথমে কর্মীদের চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজ এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়িয়ে সর্বোচ্চ পাঁচ বছর করা হতে পারে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৩ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য থাকছে ছাড়। প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম বছরে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৪০,০০০ টাকা, ৪৫,০০০ টাকা, ৫০,০০০ টাকা এবং ৫৫,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকের পর এমবিএ/ এমকম/ মেটিরিয়ালস বা সাপ্লাই চেন ম্যানেজমেন্টে স্পেশালাইজ়েশন-সহ পিজিডিএম থাকতে হবে। পাশাপাশি গ্র্যাজুয়েশন এবং পোস্ট গ্র্যাজুয়েশন স্তরে ন্যূনতম ৬০ শতাংশ নম্বরও থাকতে হবে। এ ছাড়া প্রয়োজন তিন বছরের পেশাদারি অভিজ্ঞতাও।

আগামী ৩ মে বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন সকাল ৮টা ৪৫ মিনিটের মধ্যে সংস্থার ওয়েবসাইট থেকে ডাউনলোড করা আবেদনপত্র পূরণ করে এবং অন্যান্য নথি সঙ্গে নিয়ে যথাস্থানে প্রার্থীদের উপস্থিত হতে হবে। নিজেদের নাম নথিভুক্ত করা এবং নথি যাচাইয়ের পর সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মীদের নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE