Advertisement
১৯ মে ২০২৪
Oil India Recruitment 2024

অয়েল ইন্ডিয়া লিমিটেডে শতাধিক কর্মী নিয়োগ, অভিজ্ঞতাসম্পন্ন স্নাতকদের জন্য কাজের সুযোগ

রাষ্ট্রায়ত্ত সংস্থায় বিভিন্ন বিভাগে সিনিয়র অফিসার পদে কর্মখালি রয়েছে। যোগ্যতার নিরিখে বিভিন্ন বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্যেও বেশ কিছু বিভাগে কাজের সুযোগ রয়েছে।

Oil India Limited.

অয়েল ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৩:১৮
Share: Save:

অয়েল ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অসমের কার্যালয়ের গ্রুপ এ, গ্রুপ বি এবং গ্রুপ সি-র বিভিন্ন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে মোট ১০১ জন কর্মীকে নিয়োগ করা হবে। বয়স হতে হবে ২৭ থেকে ৪০ বছর বয়সের মধ্যে।

অর্থোপেডিক্স, রেডিয়োলজি, এনভায়রমেন্ট বিভাগের জন্য সুপারিন্টেন্ডেন্ট মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। এ ছাড়াও কেমিক্যাল, ইলেকট্রিক্যাল, ফায়ার অ্যান্ড সেফটি, মেকানিক্যাল, ইনফরমেশন টেকনোলজি, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, পেট্রোলিয়াম, জিয়োলজিস্ট, হিউম্যান রিসোর্স বিভাগের জন্য সিনিয়র অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন শাখায় স্নাতকদের পাশাপাশি, চিকিৎসা বিজ্ঞান এবং বাণিজ্য শাখার নির্দিষ্ট কিছু বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। এই পদে আবেদনকারীদের যোগ্যতা কম্পিউটার বেসড টেস্ট (সিবিটি) এবং পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। উল্লিখিত পদে নিযুক্তদের প্রতি মাসে ৯০,০০০ থেকে ১,৫০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। আবেদনকারীদের ৫০০ টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে।

আগ্রহীদের আবেদনের জন্য অনলাইনে ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মটি পূরণ করার জন্য ৫ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত অনলাইন পোর্টাল চালু থাকবে। সেখানেই প্রার্থীদের জীবনপঞ্জি, ছবি, জন্মের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে হলে প্রার্থীদের অয়েল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE