Advertisement
১৯ মে ২০২৪
NHAI Recruitment 2023

ন্যাশনাল হাইওয়েজ় অথরিটিতে ১৮টি শূন্যপদে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

অ্যাডভাইসর (প্ল্যান্টেশন) এবং জয়েন্ট অ্যাডভাইসর (এনভায়রনমেন্ট অ্যান্ড প্ল্যান্টেশন) পদে নিযুক্তরা পেনশনভোগী হলে তাঁদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ১,৬০,০০০ টাকা এবং ৯০,০০০ টাকা।

NHAI

ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই) সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৮:১৮
Share: Save:

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-য় দু’টি পদে কর্মী নিয়োগ করা হবে। চলতি মাসের শুরুতেই সংস্থার তরফে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সংস্থায় নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্ত ব্যক্তিরা। নিযুক্তদের দেশের বিভিন্ন শহরে পোস্টিং দেওয়া হবে। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন।

সংস্থার এনভায়রনমেন্ট অ্যান্ড গ্রিন হাইওয়েজ় বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে অ্যাডভাইসর (প্ল্যান্টেশন) এবং জয়েন্ট অ্যাডভাইসর (এনভায়রনমেন্ট অ্যান্ড প্ল্যান্টেশন) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৮। পদগুলিতে প্রথমে দু’বছরের জন্য কর্মী নিয়োগ করা হলেও পরে কাজের ভিত্তিতে এবং প্রয়োজন অনুসারে এই মেয়াদ আরও এক বছর বাড়ানো হতে পারে। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে। অ্যাডভাইসর (প্ল্যান্টেশন) এবং জয়েন্ট অ্যাডভাইসর (এনভায়রনমেন্ট অ্যান্ড প্ল্যান্টেশন) পদে নিযুক্তরা পেনশনভোগী হলে তাঁদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ১,৬০,০০০ টাকা এবং ৯০,০০০ টাকা। নিযুক্তরা যদি পেনশন না পান, তা হলে অ্যাডভাইজ়ার (প্ল্যান্টেশন) এবং জয়েন্ট অ্যাডভাইজ়ার (এনভায়রনমেন্ট অ্যান্ড প্ল্যান্টেশন) পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ১,৭৫,০০০ টাকা এবং ১,২৫,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতা, রাঁচি, গুয়াহাটি, নাগপুর-সহ দেশের অন্যান্য শহরে।

উভয় পদে আবেদনের জন্য যোগ্যতার পৃথক মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন ২০২৪ সালের ৪ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE