Advertisement
১৬ মে ২০২৪
NPCC Limited Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা এনপিসিসি লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ ১৭টি শূন্যপদে

সমস্ত পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৩,৭৫০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে বিভিন্ন খাতে ভাতা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৮:৩৭
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় ন্যাশনাল প্রজেক্টস কনস্ট্রাকশন কর্পোরেশন (এনপিসিসি) লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে কিছু দিন আগে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। দেশের পূর্বাঞ্চলীয় কার্যালয়ের অধীনে বিভিন্ন নির্মাণ কাজের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্যে অফলাইনে আবেদন করতে হবে আগ্রহীদের।

সংস্থায় নিয়োগ হবে সাইট ইঞ্জিনিয়ার (সিভিল), সাইট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল), সাইট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল) এবং সিনিয়র অ্যাসোসিয়েট (ওএস)-এইচআর পদে। মোট শূন্যপদ রয়েছে ১৭টি। কর্মীদের এক বছরের চুক্তির ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। সমস্ত পদেই আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৪০ বছর হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। সমস্ত পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৩৩,৭৫০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে বিভিন্ন খাতে ভাতা। নিযুক্তদের কর্মস্থল হবে পশ্চিমবঙ্গ এবং সিকিমের বিভিন্ন অঞ্চলে।

আবেদনকারীদের ইউজিসি/ এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল/ ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। একই ভাবে অন্য পদটির জন্য যোগ্যতার পৃথক মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৬ মার্চ। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মীদের বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এই বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE