Advertisement
১৭ মে ২০২৪
Aayush Sharma on marrying Arpita Khan

সলমনের টাকা হাত করার জন্যই কি অর্পিতাকে বিয়ে করেছেন আয়ুষ? খোলসা করলেন অভিনেতা

নিন্দকদের বক্তব্য, সলমনকে হাত করার জন্যই অর্পিতাকে প্রয়োজন ছিল অভিনেতার। আয়ুষ তাঁর স্ত্রীর সঙ্গে অবসর যাপনে গিয়েও সলমন খানের টাকাই নাকি ওড়াচ্ছেন। সে সব নিয়ে মুখ খুললেন আয়ুষ।

Arpita Khan, Aayush Sharma and Salman Khan

সলমনের বোন অর্পিতা খানকে ভালবেসে বিয়ে করেছিলেন আয়ুষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৪:২৭
Share: Save:

পায়ের তলার মাটি শক্ত করতেই নাকি সলমন খানের বোনকে বিয়ে করেছিলেন আয়ুষ শর্মা! ইন্ডাস্ট্রিতে জায়গা করার এর চেয়ে সহজ রাস্তা কী ছিল তাঁর কাছে— এমন নানা চর্চায় মশগুল মায়ানগরীর অলিগলি। রটে যাওয়া সেই সব মুখরোচক কাহিনির এ বার জবাব দিলেন আয়ুষ। জানালেন, এখন আর গুজব নিয়ে ভাবেন না। সলমনের বোন অর্পিতা খানকে ভালবেসে বিয়ে করেছেন তিনি। সুখেই আছেন। তবে নিন্দকদের মুখ যে বন্ধ করতে পারবেন না তা-ও স্বীকার করে নিলেন অভিনেতা।

২০১৪ সালের ১৮ নভেম্বর আয়ুষ-অর্পিতার বিয়ে হয়। তাঁদের পুত্র আয়াত এবং কন্যা আহিল। অর্পিতাকে বিয়ে করার চার বছর পর ‘লভযাত্রী’ (২০১৮) ছবিতে অভিষেক হয় আয়ুষের। সলমনের সঙ্গে ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’ (২০২১) ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

সব দেখে শুনে নিন্দকদের বক্তব্য, সলমনকে হাত করার জন্যই অর্পিতাকে প্রয়োজন ছিল অভিনেতার। আয়ুষ তাঁর স্ত্রীর সঙ্গে অবসর যাপনে গিয়েও সলমন খানের টাকাই নাকি ওড়াচ্ছেন। সেলিম খান এবং তাঁর দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। ভাইবোনেদের মধ্যে সবচেয়ে ছোট তিনি। তাঁকে নিশানা করে নানা কটু মন্তব্য আসে। সে প্রসঙ্গে আয়ুষ বলেন, “অর্পিতা খুব শক্ত মনের, আত্মবিশ্বাসী মেয়ে। ওর মতো এক জনকে জীবনসঙ্গিনী হিসাবে পাওয়া দারুণ ব্যাপার। প্রথম প্রথম খারাপ লাগত যখন শুনতাম, আমি ওকে টাকার জন্য বিয়ে করেছি। কথাটা হল, আমি অর্পিতাকে ভালবেসেছি, তাই বিয়ে করেছি। ওর পরিবারেরও এ নিয়ে কোনও সন্দেহ নেই। বাইরের লোকের এত সমস্যা কিসের?”

সলমনের টাকা ওড়াচ্ছেন শুধু নয়, রটেছিল, বিয়ের সময় আয়ুষকে নাকি রোলস রয়েসের মতো বহুমূল্য গাড়ি উপহার দিয়েছিলেন সলমন। সেই প্রসঙ্গে অভিনেতা বললেন, “ঘুরতে গিয়েও এই সব নিন্দেমন্দর হাত থেকে রেহাই পাইনি। শুনতে হয়েছে, আমি নাকি সলমনের টাকা ওড়াচ্ছি। আমার বিয়েতে রোলস-রয়েস পেয়েছিলাম, এ রকম একটা গল্প চলে দেখেছি। আমি তো নিজেই খুঁজছি কোথায় সেটা!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayush Shama Arpita Khan Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE