Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan-Yogi

অমিতাভের হাতে হাত রেখে ছবি দিলেন যোগী, কী কথা হল দু’জনের?

‘প্রাণপ্রতিষ্ঠা’র পর অমিতাভের সঙ্গে কুশল বিনময় করতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। এ বার অভিনেতার হাত ধরে দাঁড়িয়ে যোগী।

Amitabh Bachchan Greets up Cm Adityanath Yogi At Ram Mandir Pran Pratishtha

অযোধ্যায় রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’র অনুষ্ঠানের পর অমিতাভ বচ্চন এবং যোগী আদিত্যনাথ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৫:৫৪
Share: Save:

২২ জানুয়ারি অযোধ্যায় ছিল ‘মহোৎসব’। দেশের বিভিন্ন প্রান্ত থেকে রামভক্তেরা ভিড় জমান অযোধ্যায়। রামলালার বিগ্রহে ‘প্রাণপ্রতিষ্ঠা’ সম্পন্ন হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। তিনিই ছিলেন অনুষ্ঠানের ‘প্রধান যজমান’। তাঁর সঙ্গে গর্ভগৃহে ছিলেন মোহন ভাগবত, যোগী আদিত্যনাথ, আনন্দিবেন পটেল-সহ অন্যেরা। ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে অযোধ্যায় উড়ে যান বলিউডের এক ঝাঁক তারকারাও। সেই তালিকায় যেমন রয়েছেন কঙ্গনা রানাউত, অনুপম খেরের মতো তারকারা, তেমন রয়েছেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, সোনু নিগম, কৈলাস খের। ছেলে অভিষেক বচ্চনকে সঙ্গে নিয়ে অযোধ্যা যান অমিতাভ বচ্চন। গোটা দিন সেখানেই কাটান তাঁরা। ‘প্রাণপ্রতিষ্ঠা’র পর অমিতাভের সঙ্গে কুশল বিনময় করতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। অমিতাভকে দেখে থমকে দাঁড়িয়ে পড়েন তাঁরা। এ বার নিজের সমাজমাধ্যমে বলিউডের শাহেনশাহের সঙ্গে ছবি দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগী।

অমিতাভের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন যোগী। সৌজন্য বিনিময় হয় তাঁদের, দু’জনের মুখেই তখন হাসি। শুধু অমিতাভ নয়, অভিষেকের সঙ্গেও কুশল বিনিময় করেন যোগী। অযোধ্যায় রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’র অনুষ্ঠানের পর ছবিগুলি পোস্ট করে আদিত্যনাথ লেখেন, ‘‘সবাইকে রাম রাম, সকলের উপর প্রভু রাম কৃপা বজায় রাখুন চাইব।’’ সদ্য হাতে অস্ত্রোপচার হয়েছে অমিতাভের। সেই কারণে খুব একটা অনুষ্ঠানে দেখা যাচ্ছে না তাঁকে। তবে রামমন্দির উদ্বোধনে সাদা কুর্তা-পাজামা, শাল ও শ্রীরাম লেখা লাল উত্তরীয় জড়িয়ে পৌঁছন অযোধ্যায়। প্রধানমন্ত্রীর বক্তব্য শেষ হলে মন্দিরের ভিতরে ঢুকে রামলালার সঙ্গে ছবি তোলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE