Advertisement
২১ মে ২০২৪
Bollywood Controversy

অগস্ত্যর নাম নিতে ভুলে গিয়েছিলেন ঐশ্বর্যা, এ বার নাতির হয়ে কী কাণ্ড ঘটালেন দাদু অমিতাভ?

সদ্য মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ছবি ‘দি আর্চিজ়'। এ বার নাতির জন্য রেওয়াজ ভেঙে কী করলেন অভিনেতা?

Amitabh Bachchan Promotes Grandson Agastya Nanda brings him to greet fans outside jalsa

(বাঁ দিক থেকে) অগ্যস্ত নন্দা, ঐশ্বর্যা রাই বচ্চন, অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৮:২৭
Share: Save:

অভিষেক বচ্চনের পর একটা দীর্ঘ বিরতি। তার পর সম্প্রতি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটল বচ্চন পরিবারের নতুন প্রজন্মের। সদ্য মুক্তি পয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ছবি ‘দি আর্চিজ়। এই ছবির মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হল অগস্ত্যের। ভাল-মন্দ, সব রকম প্রতিক্রিয়াই পাচ্ছেন অগস্ত্য। পাশপাশি, এই ছবিতে একাধিক তারকা সন্তান থাকায় ফের উঠে এসেছে স্বজনপোষণ বিতর্ক। সে সবে অবশ্য কান দিতে নারাজ বলিউডের নামজাদা পরিবারেরা। ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘দি আর্চিজ়’। এ বার নাতির জন্য প্রথা ভাঙলেন স্বয়ং অমিতাভ।

প্রতি রবিবার নিজের বাংলো জলসা-য় অনুরাগীদের দর্শন দেন ‘বিগ বি’। বছরের পর বছর ধরে রবিবার সন্ধ্যায় একাই অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন, ধন্যবাদ জানান তিনি। কোনও দিনই সে ভাবে ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে জলসা-র বাইরে অনুরাগীদের অভিবাদন জানাতে দেখা যায়নি তাঁকে। কিন্তু এই রবিবার বছরের পর বছর ধরে চলে আসা এই রেওয়াজ ভাঙলেন অমিতাভ। নাতি অগস্ত্যকে সঙ্গে নিয়ে জলসা-র বাইরে এলেন তিনি। নাতির নতুন কাজ যাতে দর্শকদের ভালবাসা আর সমর্থন পায়, সেই উদ্দেশ্যেই অনুরাগীদের সামনে নিয়ে আসেন দৌহিত্রকে। অমিতাভের পাশপাশি তাঁর নাতির নাম ধরে ধ্বনি দিতে শুরু করেন আগত অনুরাগীরা।

রবিবার জলসা-র বাইরের এই ছবি নিজেই এক্স অ্যাকাউন্টে পোস্ট করেন, সঙ্গে একটি গোলাপের ইমোজিও দেন বিগ বি। এ দিন অমিতাভের পরনে ছিল মাল্টিকালার হুডি ও অগস্ত্য পরেছিল কালো টি-শার্ট ও জিন্স। নাতির কেরিয়ার নিয়ে নাকি বেশ সচেতন দাদু। শোনা যাচ্ছে, অগ্যস্ত আগামী দিনে কী ধরনের ছবি বাছাই করবেন অগস্ত্য, তার সবটাই হচ্ছে জোয়া আখতারের তত্ত্বাবধানে। অন্য দিকে ক্রমশ জল্পনা বাড়ছে ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক নিয়ে। এক দিকে অগস্ত্যের ভবিষ্যৎ নিয়ে যখন সচেতন গোটা বচ্চন পরিবার, সেই সময় ‘দি আর্চিজ়’ ছবির প্রিমিয়ারে গিয়ে ভাগ্নের নাম নিতেই ভুলে গেলেন প্রাক্তন বিশ্বসুন্দরী! তা নিয়েও শুরু হয়েছে গুঞ্জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE