Advertisement
০৪ মে ২০২৪
Sandipta Sen

‘বোধন ২’-এর শুটিং শেষ করেই বিদেশ পাড়ি সন্দীপ্তার, সৌম্যর সঙ্গে কোথায় ঘুরতে গেলেন নায়িকা?

সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা। কয়েক দিন আগেই সন্দীপ্তা ইনস্টাগ্রামের বেড়াতে যাওয়ার আভাস দিয়েছিলেন। অবশেষে প্রকাশ্যে তাঁর সফরের ছবি।

Bengali Actress Sandipta Sen went to Phi Phi Island for Vacation

সন্দীপ্তা সেন। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ২০:১৭
Share: Save:

কাজের মাঝে একটু বিরতি পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা। কখনও দেশে, কখনও আবার বিদেশে। অগস্ট মাসেই শেষ করেছেন ‘বোধন ২’-এর শুটিং। তার আগে ‘নষ্টনীড়’ সিরিজ়ে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে দেখেছেন দর্শক। শুটিং শেষ হওয়ার পরেই সন্দীপ্তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছিল বিমানবন্দরের ছবি। হাতে বিমানের টিকিট। তখন থেকেই দর্শকমনে কৌতূহল, কোথায় ঘুরতে গিয়েছেন নায়িকা? এত দিন শুধুই বিদেশে বেড়ানোর বিভিন্ন টুকরো টুকরো মুহূর্ত পোস্ট করছিলেন ইনস্টাগ্রামের স্টোরিতে। ফলে আগ্রহ আরও বাড়ছিল। অবশেষে সব কৌতূহলের অবসান ঘটল। বিশেষ বন্ধু সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করলেন নায়িকা।

তাইল্যান্ডের ফি ফি দ্বীপে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা এবং সৌম্য। সঙ্গে ছিলেন তাঁদের অন্য বন্ধুরাও। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন নায়িকা। কখনও সৌম্যর সঙ্গে বিশেষ মুহূর্তে। কখনও আবার বন্ধুদের সঙ্গে নিজস্বী তুলেছেন। সন্দীপ্তা বিদেশ ঘোরার ছবি দেখে প্রশংসায় ভরে গিয়েছে নায়িকার ইনস্টাগ্রাম। কেউ লিখেছেন, “দিদি তোমায় ভাল লাগছে।” কেউ আবার সন্দীপ্তার সঙ্গে দেখা করার আর্জি জানিয়েছেন। এক জন লিখেছেন, “সন্দীপ্তা তোমায় পাশ্চাত্য পোশাকে দেখতে ভাল লাগে।” যদিও কাউকেই কোনও উত্তর দেননি অভিনেত্রী।

এই মুহূর্তে ব্যক্তিগত এবং পেশাদার— দু’দিকেই ভাল যাচ্ছে অভিনেত্রীর। সদ্য একটি বহুতল আবাসনে ফ্ল্যাটও কিনেছেন নায়িকা। কিছু দিন আগেই সেখানে গৃহপ্রবেশের অনুষ্ঠান করেন। আপাতত সকলের একটাই প্রশ্ন, সৌম্যকে কবে বিয়ে করবেন অভিনেত্রী? সেই উত্তর এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandipta Sen Tollywood Actress Vacation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE