Advertisement
১৯ মে ২০২৪
Varun Dhawan-Kriti Sanon

কৃতির প্রেমে আবার সিলমোহর বরুণের, ইঙ্গিত দিলেন প্রেমিকের

জুটির সাম্প্রতিক ছবি ‘ভেড়িয়া’ দর্শকদের পছন্দ হয়েছে। কিন্তু সেই বরুণ ধওয়ানই শেষে বার বার সহ-অভিনেত্রীর গোপন কথা ফাঁস করছেন।

কৃতি যে সম্পর্কে রয়েছেন সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বরুণ ধওয়ান।

কৃতি যে সম্পর্কে রয়েছেন সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বরুণ ধওয়ান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৬:৩৩
Share: Save:

বলিউডে সম্পর্কের সমীকরণ বোঝা দায়! এই মুহূর্তে কেউ একা রয়েছেন তো পর মুহূর্তেই তাঁর জীবনে কোনও সঙ্গীর আগমন ঘটতে পারে। এই যেমন কৃতি শ্যানন। বলিউডের অন্দরে এত দিন বলা হত কৃতি নাকি ‘সিঙ্গল’। জীবনের এই মোড়ে অভিনেত্রী নাকি তাঁর কেরিয়ারে মনোনিবেশ করতে চান। কিন্তু সব সময় খবর চাপা থাকে না। কৃতি যে সম্পর্কে রয়েছেন সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বরুণ ধওয়ান। তিনি বলেছিলেন, ‘‘হ্যাঁ, কৃতি কিন্তু এখন তার মনের মানুষকে পেয়ে গিয়েছে।’’ এ বারে রিয়্যালিটি শো-এর মঞ্চে ভরা দর্শকের সামনে আরও এক বার এই বক্তব্যে সিলমোহর দিলেন বরুণ!

গত সপ্তাহেই বরুণ-কৃতির সাম্প্রতিক ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পেয়েছে। রবিবার এই ছবির প্রচারেই ডান্স রিয়্যালিটি শো ‘ঝলক দিখ লা যা’র ফিনালেতে হাজির হয়েছিলেন দু’জনে। শোয়ের অন্যতম বিচারক কর্ণ জোহর বলিউডে এখনও সিঙ্গল রয়েছেন এ রকম কিছু অভিনেত্রীর নাম জানতে চান বরুণের কাছে। বরুণ বেশ কিছু নাম বলেলও তালিকায় ছিল না কৃতির নাম। করণ কারণ জিজ্ঞাসা করতেই বরুণ নাম না করে ইঙ্গত দেন যে, কৃতি সম্পর্কে রয়েছেন।

প্রভাসের সঙ্গে প্রেম করছেন কৃতি?

প্রভাসের সঙ্গে প্রেম করছেন কৃতি? ফাইল চিত্র।

বরুণ বলেন, ‘‘কৃতির নাম নেই। কারণ কৃতির নাম এখন কারও মনের কোণে রয়েছে।’’ এখানেই থেমে না গিয়ে বরুণ আরও বলেন, ‘‘এক জন ব্যক্তি যিনি এখন মুম্বইতে নেই, তিনি এখন দীপিকার সঙ্গে ছবির শুটিং করছেন।’’ বরুণের ইঙ্গিত যে দক্ষিণী অভিনেতা প্রভাসের দিকে তা নিয়ে কোনও সন্দেহ নেই। এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই কৃতির অনুরাগীরা আলোচনায় মেতেছেন। প্রভাস মুম্বইয়ের অভিনেতা নন। আর এই মুহূর্তে দীপিকা আর প্রভাস নাগ অশ্বীন পরিচালিত ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিংয়ে ব্যস্ত। তাই মায়ানগরীর এখন অন্যতম আলোচিত বিষয় হযে উঠেছে কৃতি ও প্রভাসের প্রেম।

অবশ্য বিপরীতে আবার অন্য বক্তব্যও সামনে এসেছে। ‘আদিপুরুষ’ ছবিতে রাম ও সীতার চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন প্রভাস ও কৃতি। ছবির টিজ়ার নিয়ে সম্প্রতি নেটদুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সে কথা মনে করিয়ে দিনে কেউ কেউ বলছেন ‘আদিপুরুষ’-এর প্রচারে এটা নির্মাতাদের নতুন কৌশল ছাড়া আর কিছুই নয়। ছবির দিকে দর্শকের দৃষ্টি আকর্ষণ করতেই নাকি বরুণের এই ইঙ্গিত।

বিগত কয়েক মাস ধরেই প্রভাস ও কৃতির সম্পর্কের কথা কানে আসছে। সূত্রের দাবি, ‘আদিপুরুষ’-এর শুটিং ফ্লোরেই নাকি প্রভাস প্রথম কৃতিকে প্রেম নিবেদন করেন। তার পর থেকেই দু’জনে সম্পর্কে রয়েছেন। তবে এই সম্পর্ক নিয়ে এখনও দু’জনে প্রকাশ্যে মুখ খোলেননি। এখন বরুণের এই ‘দুষ্টুমি’ সেখানে কোনও অনুঘটকের কাজ করে কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE