Advertisement
১৭ মে ২০২৪
deepika padokone

Deepika Padukone-PV Sindhu: ফের খেলার জগতে পা দীপিকার? সিন্ধুর সঙ্গে ঘাম ঝরাচ্ছেন প্রকাশ-কন্যা

দীপিকা ব্যাডমিন্টনের জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।

দীপিকা এবং সিন্ধু

দীপিকা এবং সিন্ধু

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৩
Share: Save:

ভোর ৫টায় উঠে শরীরচর্চা। বাড়ি ফিরে তৈরি হয়ে স্কুলে যাওয়া। স্কুল থেকে ফিরে একটু খেয়ে ব্যাডমিন্টন প্রশিক্ষণ। ফিরে এসে ঘুম। পর দিন সকালে আবার একই নিয়মে দিন যাপন। ছোটবেলায় এ ভাবেই নিজেকে তৈরি করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ফের সেই দিনগুলিতে ফিরে গেলেন তিনি? তাঁর সাম্প্রতিতম পোস্ট এবং তার সঙ্গে লেখা দেখে সে রকম মনে হতে পারে।

ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের বড় মেয়ে দীপিকা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি ছোট ভিডিয়ো এবং ছবি দিয়েছেন। দেখা যাচ্ছে, পিভি সিন্ধুর সঙ্গে খেলছেন তিনি। ছোট দু’টি ভিডিয়োয় হাতে র‌্যাকেট নিয়ে দীপিকাকে সার্ভ করতে দেখা যাচ্ছে। একটি ছবিতে সিন্ধু এবং দীপিকা হাসিমুখে গল্প করছেন। বাকি ছবিগুলিতে দুই তারকার খেলার বিভিন্ন মুহূর্ত তুলে ধরা হয়েছে। ছবি এবং ভিডিয়োর সঙ্গে লেখা, ‘আর পাঁচটা দিনের মতোই…পিভি সিন্ধুর সঙ্গে ঘাম ঝরাচ্ছি।’

কিছু দিন আগেই টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতেন সিন্ধু। প্রথম ভারতীয় মহিলা হিসেবে দুটি অলিম্পিক্সে পদক জেতেন তিনি। অন্য দিকে দীপিকা ব্যাডমিন্টনের জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তবে কি আবার খেলার জগতে ফিরছেন দীপিকা, নাকি কেবলই ঘাম ঝরানোর উদ্দেশে খেলার মাঠে নেমেছেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

deepika padokone PV Sindhu badminton Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE