Advertisement
০৪ মে ২০২৪
Karan Johar

নিজের বায়োপিক তৈরি করবেন কর্ণ জোহর! তাঁর চরিত্র সুযোগ পাবেন কোন অভিনেতা?

চলতি বছরে ‘রকি অউর রানি...’ মুক্তির পর সাফল্যের মুখ দেখেছেন কর্ণ জোহর। এ বার নিজের জীবনীচিত্র বানানোর পরিকল্পনা রয়েছে পরিচালক-প্রযোজকের।

Karan Johar wants Ranveer Singh to star in his biopic

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ২০:৫৬
Share: Save:

চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন কর্ণ জোহর। পেশাগত জীবনের রজত জয়ন্তী বর্ষে এসে সাফল্যেরও মুখ দেখেছেন কর্ণ। প্রায় সাত বছর পরে পরিচালনায় ফিরেছেন তিনি। ২০১৬ সালে শেষ ছবি পরিচালনার কাজ করেছিলেন কর্ণ। ছবির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। তার পর ২০২৩ সালে, অর্থাৎ চলতি বছরে মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। প্রেক্ষাগৃহে মুক্তির পর আলিয়া ভট্ট ও রণবীর সিংহ অভিনীত এই ছবি দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বক্স অফিস সাফল্যের পাশাপাশি সমালোচকদের কাছেও প্রশংসা কুড়িয়েছে কর্ণ পরিচালিত এই ছবি। পরিচালক হিসাবে সাফল্যের পর এ বার সঞ্চালকের ভূমিকায় ফিরেছেন কর্ণ। শুরু হয়েছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন। সেই অনুষ্ঠানের প্রথম পর্ব বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ইতিমধ্যেই। এ বার কি নিজের জীবনীচিত্র বানানোর পরিকল্পনা করছেন কর্ণ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে কর্ণকে প্রশ্ন করা হয় তাঁর বায়োপিক নিয়ে। গত ২৫ বছর ধরে কম উত্থান-পতন দেখেননি তিনি। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত জীবন— চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়েই বিনোদন জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন কর্ণ। তাঁর বায়োপিক তৈরি হলে যে তা কম বর্ণময় হবে না, সে নিয়ে নিশ্চিত নেটাগরিক ও তাঁর অনুরাগীরা। কিন্তু তাঁর ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেতা? কর্ণকে এই প্রশ্ন করতেই তিনি উত্তর দেন, ‘‘রণবীর সিংহ!’’ বলিপাড়ায় এত অভিনেতা থাকতে রণবীর সিংহ কেন? কর্ণের কথায়, ‘‘রণবীর আমাকে খুব ভাল নকল করতে পারে। এমনকি, ‘কফি উইথ কর্ণ’-এও ও সবার মিমিক্রি করেছে। ও ভীষণ ভাল করতে পারে ওই কাজটা। যে কোনও চরিত্রে ও নিমেষের মধ্যে ঢুকে যায়।’’

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে রণবীরের সঙ্গে কাজ করেছেন কর্ণ। ছবির শুটিংয়ের নেপথ্যের দৃশ্য থেকে স্পষ্ট তাঁদের সমীকরণ। ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নেও প্রথম পর্বে দীপিকা পাড়ুকোনের সঙ্গে হাজির হয়েছিলেন রণবীর সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE