Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Priyanka Sarkar

হিন্দি ছবিতে কৃত্রিম বুদ্ধিমত্তা, মুখ্য চরিত্রে শারিব-প্রিয়াঙ্কা, রইল অভিনেত্রীর ফার্স্ট লুক

অনীক চৌধুরী পরিচালিত হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা শারিব হাশমি। ছবিতে টলিপাড়া থেকে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

Makers revealed the first look of actress Priyanka Sarkar from the upcoming Hindi movie The Zebras

প্রিয়াঙ্কা সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৯
Share: Save:

কয়েক মাস আগে হিন্দি ছবি ‘দ্য জেব্রাজ়’-এর ঘোষণা করেছিলেন টলিপাড়ার পরিচালক অনীক চৌধুরী। ফ্যাশন জগতে কৃত্রিম বুদ্ধিমত্তার প্রভাব নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউডের শারিব হাশমি। টলিপাড়া থেকে এই ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। ইতিমধ্যেই কলকাতায় ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। শহরের চিনে পাড়ায় শারিবকে শুটিং করতেও দেখা গিয়েছিল। এ বার প্রকাশ্যে এল এই ছবিতে প্রিয়াঙ্কার লুকের প্রথম ঝলক।

ছবিতে প্রিয়ঙ্কার একাধিক লুক রয়েছে। একটি লুকে দেখা যাচ্ছে অটোর পিছনের সিটে বসে রয়েছেন অভিনেত্রী। মুখে খুব বেশি মেকআপ নেই। এই ছবিতে প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রের নাম সুমেরা। চরিত্রটির একটা আভাস পাওয়া গেল পরিচালকের থেকে। অনীক বললেন, ‘‘মফস্‌সল থেকে ফ্যাশন জগতে নিজের জায়গা পাকা করতেই চরিত্রটা কলকাতায় আসে। কিন্তু ঘটনাচক্রে একাধিক বাধার সম্মুখীন হয়।’’ এক সময় কলকাতায় কৃত্রিম বুদ্ধিমত্তা ছড়িয়ে পড়ার পর, কী ভাবে সমস্যার মোকাবিলা করে চরিত্রটি তা নিয়েই গল্প এগোবে।

এই ছবিতে এক জন ফোটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে শারিবকে। তাঁর চরিত্রের নাম পবন। এর আগে ইন্ডাস্ট্রিতে কৃত্রিম বুদ্ধিমত্তার বাড়বাড়ন্ত প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে শারিব বলেছিলেন, ‘‘অনেক জায়গায় শুনছি, ডাবিং শিল্পী এবং চিত্রশিল্পীদের কাজ কমে যাচ্ছে। তার থেকেও বড় কথা, এই বিষয়টা নিয়ে কোনও নির্দিষ্ট আইন নেই।’’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঊষা বন্দ্যোপাধ্যায়। উত্তরপাড়া এবং ক্যানিংয়েও ছবির কিছু অংশের শুটিং হয়েছে। আপাতত ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE