Advertisement
০৪ মে ২০২৪
Munawar Faruqui on Aditya Narayan

বাবা উদিত নারায়ণের গান দিয়েই ছেলেকে কটাক্ষ! আদিত্যকে নিয়ে কী লিখলেন মুনাওয়ার?

বৃহস্পতিবার আদিত্য নিজের কর্মকাণ্ড নিয়ে সাফাই দিয়েছেন। এ বার আদিত্যকে কটাক্ষ করে এক্স হ্যান্ডেল কয়েক লাইন লিখলেন মুনাওয়ার।

Munawar Faruqui On Viral Video Of Aditya Narayan Throwing Fan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Phone

(বাঁ দিকে) আদিত্য নারায়ণ, মুনাওয়ার ফারুকী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫২
Share: Save:

‘বিগ বস্’-এর ঘরে অন্যতম বিতর্কিত প্রতিযোগীর নাম মুনাওয়ার ফারুকী। ‘বিগ বস্‌’ জেতার পরেও তাঁকে নিয়ে চর্চা থামেনি। সেই চর্চা মুনাওয়ার নিজে আরও খানিকটা উস্কে দিলেন গায়ক আদিত্য নারায়ণকে নিয়ে মন্তব্য করে। ছত্তীসগঢ়ের একটি কলেজে গান গাইতে গিয়ে উদিত-পুত্রের অনুরাগীকে মাইক দিয়ে আঘাত করার ঘটনার সেই ভিডিয়ো সর্বত্র ছড়িয়ে পড়েছে। সেই ঘটনার পর অনুষ্ঠানের উদ্যোক্তারা গায়কের হয়ে সাফাই দিয়েছেন। বৃহস্পতি বার আদিত্য নিজেই এ প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ঈশ্বর ছাড়া তিনি আর কারও কাছে জবাবদিহি করতে রাজি নন। এই ঘটনার সূত্র ধরে এক্স-এ দু’লাইন লিখলেন মুনাওয়ার।

বলিউ়ড ইন্ডাস্ট্রিতে চার দশকের বেশি সময় কাটিয়ে দিয়েছেন উদিত নারায়ণ। বহু কালজয়ী গান উদিতের কণ্ঠে শুনেছেন দর্শকের। উদিতের গাওয়া জনপ্রিয় গানগুলির মধ্যে একটি হল ‘পাপা ক্যাহেতে বড়া নাম করেগা’। ‘কয়ামত সে কয়ামত তক’ সিনেমার এই গান আজও গুনগুন করেন অনেকে। আর মুনাওয়ার এই ঘটনার সমালোচনা করতে সেই গানকেই অস্ত্র করলেন।

এক্স-এ মুনাওয়ার লিখলেন, ‘‘পাপা ক্যাহেতে বদনাম করেগা। বেটা হামারা অ্যায়সা কাম করেগা।’’ মুনাওয়ার এই টুইট ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। অনেকেই নিজেদের সমাজমাধ্যমের পাতায় তা ভাগও করে নেন। বাবার গান দিয়ে ছেলের ‘কুকর্মের’ সমালোচনা করে আরও এক বার চর্চায় উঠে এলেন মুনাওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Munawar Faruqui Aditya Narayan Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE