Advertisement
০৪ মে ২০২৪
Naseeruddin Shah

‘মোদী ছাড়া সব অভিনেতাকে নিয়ে সমস্যা কঙ্গনার’, টুইট ‘নাসিরউদ্দিন’–এর

এক দিকে যেমন প্রধানমন্ত্রীকে ‘অভিনেতা’ বলায় মজা পেয়েছেন বিজেপি বিরোধীরা। পাশাপাশি নরেন্দ্র মোদীর সঙ্গে কঙ্গনা রানাউতের সুসম্পর্ক নিয়ে মসকরা করাতেও উত্তেজিত নেটাগরিকরা।

অভিনেতা নাসিরউদ্দিন শাহ

অভিনেতা নাসিরউদ্দিন শাহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ২১:৫৯
Share: Save:

কঙ্গনা রানাউত থেকে নরেন্দ্র মোদী— কাউকে ছাড়ছেন না ‘নকল নাসিরউদ্দিন’। পুলিশে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। এটা স্পষ্টই যে, ভয় নেই তাঁর। কখনও কৃষক আন্দোলনের পক্ষে টুইট, কখনও বা বিজেপি-র সমালোচনা, এ ভাবেই চলছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ-এর ভুয়ো প্রোফাইল।

বুধবার সেই প্রোফাইলের একটি টুইট নেটমাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যেখানে অজ্ঞাত পরিচয় টুইটার ব্যবহারকারী একইসঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং দেশের প্রধানমন্ত্রীকে মসকরা করেছেন। লিখেছেন, ‘নরেন্দ্র মোদী ছাড়া দেশের অন্য সমস্ত অভিনেতাকে নিয়ে সমস্যা রয়েছে কঙ্গনা রানাউতের’।

এক দিকে যেমন প্রধানমন্ত্রীকে ‘অভিনেতা’ বলায় মজা পেয়েছেন বিজেপি বিরোধীরা। পাশাপাশি নরেন্দ্র মোদীর সঙ্গে কঙ্গনা রানাউতের সুসম্পর্ক নিয়ে মসকরা করাতেও উত্তেজিত নেটাগরিকরা। ১২ ঘণ্টা আগের এই টুইটটিতে ইতিমধ্যেই লাইক পড়েছে ২১ হাজারের বেশি। শেয়ার হয়েছে ৪ হাজার বার। কমেন্টের ছড়াছড়ি টুইটের নীচে।

দু’দিন আগেই নাসিরউদ্দিন শাহ-এর স্ত্রী অভিনেত্রী রত্না পাঠক শাহ জানিয়েছেন, টু‌ইটারে অভিনেতার কোনও প্রোফাইল নেই। ভুয়ো অ্যাকাউন্টের অত্যাচারে বিধ্বস্ত তারকা দম্পতি। এমনকি পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন। কিন্তু কোনও লাভ হয়নি। অন্য দিকে দিন দিন জনপ্রিয়তা বাড়ছে ‘নকল নাসিরউদ্দিন’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE