Advertisement
০৮ মে ২০২৪
Star Kids

নবাব-পুত্র ইব্রাহিমের সঙ্গে প্রেম করছেন মেয়ে পলক? কী বললেন বাবা রাজা চৌধরি

সইফ আলি খানের ছেলের সঙ্গে প্রেম করছেন পলক তিওয়ারি! নিজের মত খুলে বললেন অভিনেত্রীর বাবা।

Palak Tiwari and Ibrahim ali khan are they dating actor father spill the bean

(বাঁ দিকে) পলক তিওয়ারি, ইব্রাহিম আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৩
Share: Save:

চলতি বছরই বলিউডে অভিষেক ঘটেছে শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির। অন্য দিকে সইফ-পুত্র ইব্রাহিম আলি খানের বলিউডে হাতেখড়ি হওয়া এখনও বাকি। তবে খুব বেশি দেরি যে রয়েছে, এমনও নয়। নিজের প্রথম ছবির শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন ইব্রাহিম। বলিউডে অভিষেক হওয়ার আগে থেকেই সমাজমাধ্যমের সৌজন্যে দর্শকের কাছে বেশ পরিচিত মুখ তাঁরা। পেশাগত জীবনের চেয়ে বেশি চর্চায় তাঁদের ব্যক্তিগত জীবন। বলিপাড়ার অন্দরের খবর, সইফ আলি খানের ছেলে ইব্রাহিমের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন পলক। একাধিক পার্টিতে একাধিক বার এক সঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। যদিও এই প্রসঙ্গে পলককে প্রশ্ন করা হলেই বরাবর এড়িয়ে গিয়েছেন শ্বেতা-কন্যা। এ বার মেয়েকে নিয়ে মুখ খুললেন বাবা রাজা চৌধরি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পলকের বাবাকে জিজ্ঞেস করা হয়, মেয়ে কি সত্যি প্রেম করছেন ইব্রাহিমের সঙ্গে? তাতেই রাজা বলেন, ‘‘আসলে এখন পলকের যা বয়স, তাতে ও নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পারে। লোকে যা-ই ভাবুক সম্পর্ক নিয়ে, সেটা তাদের ব্যাপার। পলক খুশি থাকলে আমি খুশি, ও দুঃখ পেলে আমার দুঃখ হয়।’’ তবে পলক যে ভাবে ধীরে ধীরে বলিউডে নিজের জমি শক্ত করছেন, তার কৃতিত্বের গোটাটাই রাজা দিয়েছেন শ্বেতাকে। একা মা হয়ে যে ভাবে মেয়েকে বড় করেছেন অভিনেত্রী, তাতে গর্বিত পলকের বাবা। ছোট পর্দার অভিনেতা রাজাকে ১৯৯৮ সালে বিয়ে করেন শ্বেতা। ২০০০ সালে পলকের জন্ম হয়। ২০০৭-এ রাজার সঙ্গে বৈবাহিক সম্পর্কে ইতি টানেন শ্বেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE