Advertisement
১৭ মে ২০২৪
Vicky Kaushal

Ranbir Kapoor-Alia Bhatt: ‘ভিক্যাট’-এর মতো চুক্তিপত্রে সই করাবেন ‘রণলিয়া’? বিয়ে ‘বিক্রি’র জন্যই কি এত কড়া নিয়ম

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের পথেই হাঁটছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট? বলিপাড়া সূত্রে খবর, তাঁদের বিয়েতে একই রকম কড়াকড়ি থাকবে। সহকারীদের একটি বিশেষ চুক্তিপত্রে সই করানো হবে। যেই চুক্তির দাবি, বিয়ে সংক্রান্ত কোনও খবর বাইরে প্রকাশ করা যাবে না।

আলিয়া-রণবীর

আলিয়া-রণবীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১২:৩৫
Share: Save:

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়েকে ‘মিশন ইম্পসিবল’-এর তকমা দিয়েছিলেন দেশবাসী। নিজেদের বিয়ে নিয়ে কড়া নিয়মকানুন তৈরি করেছিলেন তাঁরা। অনুষ্ঠানের খুঁটিনাটি তথ্য যাতে বাইরে না যায়, তার জন্য সহকারীদের চুক্তিপত্রে সই করানো থেকে শুরু করে ছবি-ভিডিয়ো তোলায় নিষেধাজ্ঞা— নিরাপত্তার রক্ষার জন্য নিয়মাবলি তৈরি হয়েছিল।

সেই পথেই হাঁটছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট? বলিপাড়া সূত্রে খবর, তাঁদের বিয়েতে একই রকম কড়াকড়ি থাকবে। সহকারীদের একটি বিশেষ চুক্তিপত্রে সই করানো হবে। যেই চুক্তির দাবি, বিয়ে সংক্রান্ত কোনও খবর বাইরে প্রকাশ করা যাবে না।

কিন্তু ‘বজ্র আঁটুনি ফস্কা গেরো’!

‘ভিক্যাট’-এর বিয়ের সময়ে কড়া নিয়মের ভিতর থেকেও ফাঁস হয়েছিল সমস্ত খুঁটিনাটি। মেহেন্দিতে কী গান বেজেছিল, কারা নেচেছিলেন, অতিথি তালিকায় কাদের নাম ছিল এবং কারা নিমন্ত্রিত ছিলেন না, কিছুই গোপন থাকেনি।

এ বারও প্রতি দিন কিছু না কিছু খবর প্রকাশ পাচ্ছে বলিপাড়া থেকে। এখনও পর্যন্ত যা তথ্য মিলেছে, আগামী ১৭ এপ্রিল বিয়ে করবেন দুই তারকা। কপূর পরিববারের পৈতৃক বাড়ি আরকে হাউসে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হবে ১৩ অথবা ১৪ এপ্রিল থেকে।

সম্প্রতি জানা গিয়েছে, রূপটান শিল্পী, পোশাক শিল্প-সহ বাকি সহকারীদের (‘শাদি স্কোয়াড’ সংস্থা এই বিয়ের আয়োজক) চুক্তিপত্রে সই করানো হবে। প্রশ্ন, এত কড়াকড়ির কারণ কি বিয়ে বিক্রি? বিয়ের ‘এক্সক্লুসিভ’ ভিডিয়ো, ছবি দেওয়ার চুক্তি করেছেন কোনও সংস্থার সঙ্গে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE