Advertisement
১৭ মে ২০২৪
Shah Rukh Khan on Suhana Khan

মেয়ের আন্তর্জাতিক সাফল্যে গর্বিত শাহরুখ, সুহানার প্রশংসায় নিজেকেই বাহবা ‘বাদশা’র!

বলিউডে এখনও দিনের আলো দেখেনি তাঁর প্রথম কাজ। তার আগেই নামজাদা আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন শাহরুখ-কন্যা সুহানা খান।

 Shah Rukh Khan is a proud father as Suhana Khan bags her first endorsement deal with an international makeup brand

মেয়ের প্রথম আন্তর্জাতিক সাফল্যে গর্বিত বাবা। সুহানার প্রশংসা করার পাশাপাশি, নিজের পিঠও চাপড়ে নিলেন শাহরুখ।  ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ২১:০১
Share: Save:

বলিউদের ‘বাদশা’র মেয়ে তিনি। এখনও পর্যন্ত এটাই তাঁর সবথেকে বড় পরিচয়। সেই পরিচয়ের উপর ভর করেই সমাজমাধ্যমে পরিচিত মুখ হয়ে উঠেছেন সুহানা খান। শুধু সমাজমাধ্যমেই নয়, বলিউডের অন্দরেও চর্চায় রয়েছে সুহানার নাম। নামী-দামি তারকার পার্টি থেকে শুরু করে অম্বানীদের ঝলমলে অনুষ্ঠানেও চোখ এড়ায়নি সুহানার উপস্থিতি।

এখনও পর্যন্ত মুক্তি পায়নি বলিউডে তাঁর প্রথম কাজ। তবে এর মধ্যেই নিজের প্রথম সাফল্যের স্বাদ পেলেন বাদশা-কন্যা। আন্তর্জাতিক এক প্রসাধনী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন সুহানা। পিভি সিন্ধু, অনন্যা বিড়লা ও এক্ষা সুব্বার পাশাপাশি ওই সংস্থার অ্যাম্বাসাডর হিসাবে জায়গা করে নিলেন সুহানা খানও। মেয়ের প্রথম আন্তর্জাতিক সাফল্যে গর্বিত বাবা। তবে, মেয়ের প্রশংসা করার পাশাপাশি, নিজের পিঠও চাপড়ে নিলেন শাহরুখ।

আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার অ্যাম্বাসাডর হওয়ার পরে বুধবার প্রথম সংবাদমাধ্যমের সামনে এলেন সুহানা খান। সেখানেই প্রথম বার মাইক হাতে বক্তব্য রাখলেন সুহানা। লাল পোশাকে মঞ্চে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল তাঁকে।

সুহানার এই আত্মবিশ্বাস চোখ এড়ায়নি তাঁর বাবার। ওই অনুষ্ঠান থেকে মেয়ের একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন শাহরুখ। ভিডিয়োর আবহে তাঁরই ছবি ‘কাল হো না হো’-র ‘প্রিটি ওম্যান’ গান। সুহানার ভিডিয়ো পোস্ট করে শাহরুখ লেখেন, ‘‘সুন্দর পোশাক, সুন্দর কথা... খুব ভাল হয়েছে! আর আমি যদি নিজেকেও এর জন্য একটু সৌজন্য দিই, খুব ভাল ভাবে বড় হয়েছ তুমি!’’ শাহরুখের লেখায় স্পষ্ট মেয়ের জন্য তাঁর গর্ব। সঙ্গে, মেয়েকে ভাল মানুষ করতে পেরেও যে সন্তুষ্ট তিনি, সে কথাও বুঝিয়ে দিয়েছেন বাদশা।

বছর কয়েক আগে মাদক কাণ্ডে আরিয়ান খানের নাম জড়ানোর পরে প্রশ্ন উঠেছিল বাবা হিসাবে শাহরুখ খানের ভূমিকা নিয়ে। তখন কোনও সমালোচনার উত্তর দেননি শাহরুখ। সেই ঘটনার কয়েক বছর পরে প্রচারের আলোকবৃত্তে এসেছেন সুহানা ও আরিয়ান দু’জনেই। অতীতের তিক্ততা ভুলে এখন ছেলেমেয়েকে নিয়ে শুধুই গর্বিত বলিউডের বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Shah Rukh Khan Bollywood Star Kid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE