Advertisement
০৪ মে ২০২৪
Shubman Gill-Sara Tendulkar

আইপিএলের মরসুমে প্রেম ভাঙল শুভমন-সারার, কোন বিদেশিনির প্রেমে মজেছেন ক্রিকেট তারকা?

অনেকেরই অনুমান, শুভমনের প্রেমিকা সারাই। তবে এর মাঝে শোনা যাচ্ছে, তাঁদের সম্পর্কে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে!

Shubman gill is dating a Spanish girl after breakup with Sara Tendulkar

(বাঁ দিকে) শুভমন গিল, সারা তেন্ডুলকর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৯:০৬
Share: Save:

এই মুহূর্তে আইপিএলে মজে দেশ। আইপিএলের খেলা দেখতে প্রায় রোজই মাঠে আসছেন সারা তেন্ডুলকর। সচিন তেন্ডুলকরের কন্যা স্বভাবতই মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক। অন্য দিকে, গুজরাত টাইটানসের অধিনায়ক শুভমন গিল। ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান তারকা তিনি। তাঁর সঙ্গে গত বছর থেকেই প্রেমের গুঞ্জন সচিন-কন্যার। শুভমনের বোনের সঙ্গে মাঝেমধ্যে পার্টি করতেও দেখা যায় সারাকে। এমনকি, শুভমনের সঙ্গে অম্বানীদের অনুষ্ঠানেও দেখা মিলেছিল সারার। সম্প্রতি বিট্রিশ পপ তারকা এড শিরানের কাছে শুভমন স্বীকার করেছেন, প্রেমিকা রয়েছেন তাঁর। তবে তাঁর নাম প্রকাশ্যে আনেননি তিনি। অনেকেরই অনুমান, শুভমনের সেই প্রেমিকা সারাই। তবে এর মাঝে শোনা যাচ্ছে, প্রেম ভেঙেছে সারা-শুভমনের। নতুন সম্পর্কে রয়েছেন ক্রিকেট তারকা!

শোনা যাচ্ছে, সারা নন, এক স্পেনীয় সুন্দরীর প্রেমে পড়েছেন শুভমন। তাঁর খেলা দেখতে আজকাল মাঠে হাজির হচ্ছেন তিনি। শুভমন ভাল খেললে চোখেমুখে দীপ্তি ছড়াচ্ছে সেই কন্যের। তাঁর নাম মারিয়া অরোইয়োগ। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শুভমন।

এ দিকে গত বছর সংযুক্ত আমিরশাহির এক খেলোয়াড় চিরাগ সুরি শুভমন-সারার বিয়ে নিয়ে মন্তব্য করে বসেন। এক সাক্ষাৎকারে চিরাগকে জিজ্ঞাসা করা হয়, এর পর কোন ভারতীয় ক্রিকেট তারকা বিয়ে করবেন। তখনই সুরি বলেন, ‘‘আমার মনে হয়, শুভমনের বিয়ে হবে। ওঁর তো সারা নামে এক প্রেমিকাও রয়েছেন। ভারতীয় কিংবদন্তি ক্রিকেট তারকা সচিনের মেয়ে।’’ দুবাইয়ের এই খেলোয়াড়ের এই মন্তব্যের পরই নাকি তাঁকে ইনস্টাগ্রাম থেকে ‘আনফলো’ করে দিয়েছেন শুভমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE