Advertisement
০৪ মে ২০২৪
Sofia Ansari

আঙুলের আড়াল, ক্যামেরার সামনেই অনাবৃত শরীরকে ইদের সাজ পরালেন নতুন উরফি!

ইদের সাজেও নিজস্বতার ছোঁয়া সোফিয়ার। পোশাক পরার আগে থেকেই ক্যামেরা অন। অনাবৃত শরীরকে আনারকলিতে সাজালেন ক্যামেরার সামনেই।

Sofia Ansari raises temperature on Eid

গলায় অবশ্য কোনও অলঙ্কার নেই। গভীর বক্ষখাঁজই শোভা পাচ্ছে সোফিয়ার পোশাকের উপরিভাগে। ছবি—সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share: Save:

ইদের পরবে নতুন সাজ সোফিয়া আনসারির। রুপোলি জড়ির নকশায় ঠাসা নেভি ব্লু আনারকলি চুড়িদার অঙ্গে তুলেছেন তিনি। তবে তোলার আগে থেকেই ক্যামেরা অন। কোমর থেকে তখনও পিঠ অবধি উঠে আসেনি সোফিয়ার পোশাক, সেই অবস্থায় এক ঝলক ঘুরলেন ক্যামেরার দিকে। ভরাট স্তনদ্বয় ঈষৎ আড়াল করা হাতের আঙুলে। দ্রুত পিছন ফিরে গেলেন আবার। পোশাকের ঝালর দুলে উঠল ক্যামেরায়। ইদের দিনেও রক্ত ছলাৎ করে উঠল, সোফিয়ার লক্ষ অনুরাগীর হৃদয়ে।

জমকালো পোশাকের দ্যুতির সঙ্গে মানানসই হিরের গয়না। কানে ঝুমকা, হাতে আংটি। গলায় অবশ্য কোনও অলঙ্কার নেই। গভীর বক্ষখাঁজই শোভা পাচ্ছে পোশাকের উপরিভাগে। হাতে ওড়না ফেলে এক পাক ঘুরে নাচলেন সোফিয়া। খোঁপা ভেঙে এলো চুল ঝাঁপিয়ে পড়ল কাঁধে। ইদের দিন পোশাক পরার আগে থেকে সাজ সম্পূর্ণ করা অবধি সবটুকুই হল তাঁর ক্যামেরার সামনে।

সেই ভিডিয়ো পোস্ট করে সোফিয়া তাঁর ভক্তদের শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘ইদ মুবারক’। এর ঠিক আগের দিনই স্বল্প পোশাকে নাচের ভিডিয়ো পোস্ট করেছিলেন সোফিয়া।

পরনের টিশার্টটি ছিল এতই ছোট যে, স্তনদ্বয়ও ঢাকা পড়েনি। নিম্নাঙ্গের ধূসর বিকিনিও প্রায় সবটাই ছিল বেরিয়ে , কারণ জিন্‌সের হট প্যান্টের বোতাম লাগানোর প্রয়োজন মনে করেননি সোফিয়া। তাঁর বুকের উপর লেখা ছিল বয়স, যাতে বোঝা যায় সবে ২৪টি বসন্ত পার করেছেন সোফিয়া। যদিও তাঁর মনের খবর কেউ জানে না।

অভিনয় করেন না পর্দায়, তবে সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তা বিপুল। শরীরী আবেদনে বরাবর অনুরাগীদের হৃদয় উথালপাথাল করে চলেন সোফিয়া। বয়স ১৮ হতে না হতেই ভাগ্যান্বেষণে তৎপর হয়েছিলেন গুজরাতের কন্যা সোফিয়া। ১০ বছরের বেশি পশ্চিমবঙ্গে ছিলেন বলেও জানা যায়। ইউটিউব ভিডিয়ো এবং রিলের মতো কনটেন্ট বানিয়েই শেষমেশ তাঁর ভাগ্য ফেরে। তাঁর অনুরাগীর সংখ্যা বাড়তে থাকে এর পরই। সমাজমাধ্যমে একদৌড়ে তিনি তারকা হয়ে যান। বর্তমানে তাঁর খোলামেলা পোশাকের ধরন দেখে অনেকেই মডেল-তারকা উরফি জাভেদের সঙ্গে তুলনা টানতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sofia Ansari Eid al-Fitr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE