Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan

জুহি চাওলার মেয়ে পাশ করলেন বিদেশের বিশ্ববিদ্যালয় থেকে, সাফল্য দেখে কী বললেন শাহরুখ?

জুহির মেয়ে জাহ্নবী মেহতা ডিগ্রি অর্জন করলেন কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে। সতীর্থের মেয়ের সাফল্যে কী লিখলেন বাদশাহ?

SRK Cheers for Juhi Chawla’s daughter as she graduated from Columbia University

জুহির মেয়ের সাফল্যে গর্বিত শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৯:৩৮
Share: Save:

‘রাজু বন গয়া জেন্টলম্যান’, ‘ইয়েস বস’, ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’ ছবিতে একসঙ্গে অভিনয়। যদিও প্রথম ছবির আগে শাহরুখ খানকে চিনতেন না জুহি চাওলা। প্রথমে নাকি শাহরুখের সঙ্গে কাজ করতেই আপত্তি ছিল জুহির। তবে একটার পর একটা হিট ছবিতে ধীরে ধীরে গাঢ় হয়েছে তাঁদের বন্ধুত্ব। তিন দশক পার করে ফেলেও তাঁদের বন্ধুত্ব এখনও অটুট। একে অপরের সুখে-দুঃখে থেকেছেন শাহরুখ-জুহি। মাদক মামলায় আরিয়ান খানের নাম জড়ানোর পর প্রতিটি মুহূর্তে শাহরুখের পাশে ছিলেন জুহি। এ বার জুহির মেয়ে জাহ্নবী মেহতা ডিগ্রি অর্জন করলেন কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে। তাতে গর্বিত শাহরুখও।

জাহ্নবীর স্নাতক পাশ করার ছবি পোস্ট করেন জুহি। সেই ছবি নিজের টুইটারে শেয়ার করে বাদশাহ লেখেন, ‘‘দারুণ খবর। তোমার ফিরে আসার জন্য অপেক্ষা করছি। একসঙ্গে উদ্‌যাপন করব। তোমার জন্য আজ আমার গর্ব হচ্ছে। লভ ইউ জান।’’ সহ-অভিনেতা থেকে বিজনেস পার্টনার শাহরুখ-জুহি। মনোমালিন্য নয়, বরং সময় যত এগিয়েছে তত গাঢ় হয়েছে তাঁদের বন্ধুত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE