Advertisement
০৩ মে ২০২৪
Taylor Swift

প্রেমিকের চেয়ে টেলরের পোষ্য বিড়ালের আয় বেশি! চারপেয়ে অলিভিয়ার রোজগার কত জানেন?

সমীক্ষায় দেখা গিয়েছে, পোষ্য হিসাবে অলিভিয়ার মোট সম্পত্তি প্রায় ৯০০ কোটি টাকা। যা টেলরের প্রেমিক খেলোয়াড় ট্রেভিস কেলসের সম্পত্তির চেয়েও কয়েক গুণ বেশি।

symbolic image.

টেলরের বিড়ালের আয় কত জানেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৫
Share: Save:

পাশ্চাত্যে সঙ্গীত দুনিয়ার অন্যতম জনপ্রিয় পপ তারকা টেলর অ্যালিসন সুইফট। ১২টি গ্র্যামি রয়েছে তাঁর ঝুলিতে। বাণিজ্যিক ভাবেও অত্যন্ত সফল তিনি। ফলত প্রাচুর্যের মধ্যে তাঁর থাকাই স্বাভাবিক। কিন্তু পুরোটাই যে তাঁর একার রোজগার, তা কিন্তু নয়। অলিভিয়া বেনসন টেলরের পোষ্য তিন বিড়ালের একজন। যার নাম রয়েছে বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায়। সমীক্ষায় দেখা গিয়েছে, পোষ্য হিসাবে অলিভিয়ার মোট সম্পত্তি প্রায় ৯০০ কোটি টাকা। যা টেলরের প্রেমিক খেলোয়াড় ট্রেভিস কেলসের সম্পত্তির চেয়েও কয়েক গুণ বেশি।

অলিভিয়া ছাড়াও টেলরের আরও দুই পোষ্য বিড়াল মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন। তবে অলিভিয়ার জনপ্রিয়তার ধারে-কাছে আসে না এই দুই পোষ্য। কিন্তু কী করে এত টাকা রোজগার করে চারপেয়ে অলিভিয়া? টেলরের ইনস্টাগ্রাম ভিডিয়োতে মাঝেমাঝেই উঁকি দেয় এই বিড়াল। বিশেষ করে সাদা লোমওয়ালা, মোটাসোটা অলিভিয়ার দুষ্টুমি দেখতে অনুরাগীরা টেলরের প্রোফাইল ঘাঁটেন। সেখান থেকেই বিপুল ভিউ। আয় হয় কোটি কোটি টাকা।

এ ছাড়া টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে দেখতে পাওয়া যায় অলিভিয়াকে। টেলরের মিউজিক ভিডিয়োতেও অলিভিয়া ছিল। সব মিলিয়ে অলিভিয়া বিপুল ধনী হয়ে উঠেছে। সেখানে অলিভিয়ার মালকিনের প্রেমিক ট্রাভিস কিন্তু পিছিয়ে পড়েছেন সম্পত্তির নিরিখে। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৪০ লক্ষ ডলার। ভারতীয় টাকায় যার মূল্য প্রায় ৪০০ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taylor Swift cat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE