Advertisement
১৭ মে ২০২৪
Bizarre Incident

অর্ডার করেছিলেন চিকেন ফ্রাই, মাংসের বদলে যা এল, তা দেখে তাজ্জব তরুণী

চিকেন ফ্রাই খেতে ভালবাসেন বলে স্থানীয় নামী একটি দোকান থেকে অর্ডার করেছিলেন। খাবার আসার পর প্যাকেট খুলতেই চোখ ছানাবড়া তরুণীর।

symbolic image.

চিকেন ফ্রাইয়ের বদলে কী পেলেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৩:৩৫
Share: Save:

অনলাইনে অর্ডার করেছিলেন চিকেন ফ্রাই। কিন্তু প্যাকেট খুলে খাবারে কামড় বসাতেই তাজ্জব হয়ে যান তরুণী। চিকেন ফ্রাই-এর বদলে হাতে পেলেন ‘টাওয়াল ফ্রাই’। শুনতে অবিশ্বাস্য মনে হলেও, এমনটাই ঘটেছে। ফিলিপাইন্সের বাসিন্দা ওই তরুণী নিজেই খাবারের ছবি-সহ ঘটনাটি সমাজমাধ্যমে জানিয়েছেন।

স্থানীয় নামী একটি খাবারের দোকান থেকে ডিপ ফ্রায়েড চিকেন অর্ডার করেছিলেন তরুণী। ঘণ্টাখানেকের অপেক্ষার পর খাবার আসে। পছন্দের খাবার সামনে দেখে আর দেরি করেননি। তড়িঘড়ি খাবারের প্যাকেট খুলে খেতে বসেন। আর খেতে গিয়েই বুঝতে পারেন, চিকেন নয়, আকাশি রঙের ভাঁজ করা তোয়ালের গায়ে ব্যাটার মাখিয়ে ভেজে পাঠানো হয়েছে।

image of towel fry.

এ যেন নাকের বদলে নরুন। ছবি: সংগৃহীত।

খাবারের ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। খাবারটি উপর থেকে দেখে যথেষ্ট লোভনীয় মনে হবে। তবে একটু ঘুরিয়ে-ফিরিয়ে দেখলেই বোঝা যাবে আসল কাণ্ডটি। ছোট তোয়ালের গায়ে চিকেন ফ্রাইয়ের ব্যাটার মাখিয়ে ডোবা তেলে ভাজা হয়েছে। ভুলবশত যে হয়নি, গোটাটাই যে মজা করে করা হয়েছে, সেটা স্পষ্ট। তবে ওই তরুণী বুঝতে পারছেন না, কেন তাঁর সঙ্গেই এমন মজা করা হল। তা-ও এমন নামী একটা দোকান থেকে খাবার অর্ডার করা সত্ত্বেও।

তোয়ালে ফ্রাই নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সমাজমাধ্যমে। অনেকেই লিখেছেন, ‘নতুন রেসিপি শিখলাম’। আবার মজা করে কেউ লিখেছেন, ‘তোয়ালে দিয়েও যে এমন মুখরোচক খাবার রাঁধা যায়, তা জানতেই পারতাম না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident Chicken
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE