Advertisement
২৭ এপ্রিল ২০২৪

চন্দ্রকোনায় আন্ত্রিক, আক্রান্ত আরও ছয়

আন্ত্রিক পরিস্থিতি এখনও উদ্বেগজনক চন্দ্রকোনায়। নতুন করে কেউ হাসপাতালে ভর্তি না হলেও শনিবার মহেশপুর গ্রামের আরও ছ’জনের মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা শুরু হয়েছে। তা ছাড়া, চন্দ্রকোনা গ্রামীণ ও ঘাটাল মহকুমা হাসপাতালে ২২ জন ভর্তি রয়েছেন।

শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৫ ০০:৩২
Share: Save:

আন্ত্রিক পরিস্থিতি এখনও উদ্বেগজনক চন্দ্রকোনায়। নতুন করে কেউ হাসপাতালে ভর্তি না হলেও শনিবার মহেশপুর গ্রামের আরও ছ’জনের মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা শুরু হয়েছে। তা ছাড়া, চন্দ্রকোনা গ্রামীণ ও ঘাটাল মহকুমা হাসপাতালে ২২ জন ভর্তি রয়েছেন। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক গিরীশচন্দ্র বেরা বলেন, ‘‘পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গ্রামগুলিতে দু’টি মেডিক্যাল ক্যাম্প চলছে। ক্যাম্পে এ দিন নতুন করে ছ’জনের চিকিৎসা শুরু হয়েছে।’’ গত বৃহস্পতিবার দুপুরে মহেশপুর গ্রামে ইদ উপলক্ষে এক অনুষ্ঠানে সংলগ্ন গ্রামের লোকজন নিমন্ত্রিত ছিলেন। রাতে তাঁরাই অসুস্থ হন। দেখা দেয় আন্ত্রিকের উপসর্গ। চন্দ্রকোনার মহেশপুর, মুড়াকাটা ও খানডাঙায় মোট ৭৬ জন আন্ত্রিকে আক্রান্ত হয়েছেন। এ দিনও গ্রামগুলিতে পানীয় জলের প্যাকেট বিলি করা হয়েছে। সচেতনতা শিবির, হ্যালোজেন ট্যাবলেট বিলিও চলছে। এ দিন এলাকায় যান ঘাটালের সহকারী মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেবদুলাল মুখোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE