Advertisement
১৭ মে ২০২৪
Bus Accident

প্রধানমন্ত্রীর সভায় যোগ দিতে যাওয়ার সময় দুর্ঘটনা, ছত্তীসগঢ়ে মৃত ৩, আহত ১২

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, চালকের চোখ লেগে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার পরই রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে।

accident

ট্রাকের পিছনে ধাক্কার মারার পর বাসের সামনে অংশ দুমড়ে গিয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাইপুর শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১২:২৪
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় যোগ দিতে যাওয়ার সময় পথদুর্ঘটনায় মৃত্যু হল দুই বিজেপি কর্মীর। মৃত্যু হয়েছে বাসচালকেরও। আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের বিলাসপুরে।

পুলিশ সূত্রে খবর, একটি বাসে করে অম্বিকাপুর থেকে রাইপুরে যাচ্ছিলেন ৪৭ জন বিজেপি কর্মী। কোরবা জেলা পেরিয়ে বিলাসপুর জেলার বেলতারায় ঢুকতেই রাস্তার পাশ দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে গিয়ে সজোরে ধাক্কা মারে বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। গুরুতর জখম অবস্থায় ১২ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভোর ৫টার সময় দুর্ঘটনাটি ঘটেছে। বৃহস্পতিবার রাতে অম্বিকাপুর থেকে রওনা দিয়েছিল বিজেপি কর্মীবোঝাই বাসটি। বিলাসপুরের পুলিশ সুপার সন্তোষ সিংহ জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে প্রবল বৃষ্টির কারণে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাক নজরে আসেনি চালকের। তার পরই নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ট্রাকের পিছনে ধাক্কা মারে। ধাক্কার জেরে বাসের সামনের অংশ দুমড়ে ভিতরের দিকে ঢুকে যায়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হালকা বৃষ্টি হয়েছিল। রাস্তা দিয়ে দ্রুত গতিতে একের পর এক গাড়ি যাচ্ছিল। হঠাৎই বিকট একটা শব্দ শুনতে পান। তার পরই দেখেন, রাস্তার পাশে দাঁড় করানো ট্রাকে ধাক্কা মেরেছে একটি বাস। ওই আওয়াজে আরও কয়েক জন ঘটনাস্থলে আসেন। তার পর স্থানীয়রাই বাসের যাত্রীদের উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিশেও। ঘটনাস্থলে মৃত্যু হয়েছিল দু’জনের।

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। তিনি মৃতদের পরিবারের জন্য ৪ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। বাঘেল জানিয়েছেন, জেলা প্রশাসনকে আহতদের চিকিৎসার সব রকম ব্যবস্থা করতে নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE