Advertisement
২১ মে ২০২৪
Crime

দিনেদুপুরে বন্দুক ঠেকিয়ে টাকা লুঠ, নগদ এক কোটি ২০ লাখ টাকা ছিনিয়ে চম্পট দুই দুষ্কৃতীর

নগদ ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যাঙ্কে জমা রাখার জন্য নিয়ে যাচ্ছিলেন একটি বেসরকারি সংস্থার দুই কর্মী। তাঁদের কাছ থেকে টাকা ছিনিয়ে চম্পট দেন দুই দুষ্কৃতী।

টাকা লুঠের ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

টাকা লুঠের ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২০:১৫
Share: Save:

ভরদুপুরে বন্দুক ঠেকিয়ে কোটি টাকা লুঠ করে চম্পট দিলেন দুই দুষ্কৃতী। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়র এলাকা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবার দুপুর ১২টা নাগাদ গাড়িতে করে নগদ ১ কোটি ২০ লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন একটি বেসরকারি সংস্থার দুই কর্মী। ব্য়াঙ্কে ওই টাকা জমা দিতে যাচ্ছিলেন কর্মীরা। জয়েন্দ্রগঞ্জ এলাকায় তাঁদের গাড়ি থামান দুই দুষ্কৃতী।

এর পরই বাইকে করে আসা ওই দুই দুষ্কৃতী বেসরকারি সংস্থার কর্মীদের দিকে বন্দুক ঠেকিয়ে নগদ ১ কোটি ২০ লক্ষ টাকা লুঠ করেন। টাকা লুঠ করে কয়েক মুহূর্তে বাইকে নিয়ে চম্পট দেন দুষ্কৃতীরা।

এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেন বেসরকারি সংস্থার ওই দুই কর্মী। অভিযোগ পাওয়ার পরই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সংস্থার অন্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই দুই দুষ্কৃতীকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE