Advertisement
০২ মে ২০২৪
Police shot dead

গরু চুরি রুখতে গিয়ে চোখে দুষ্কৃতীদের গুলি, বিহার পুলিশের সাব-ইন্সপেক্টরের মৃত্যু হাসপাতালে

গোপন সূত্রে খবর পেয়ে নন্দকিশোর বাহিনী নিয়ে অভিযানে বেরোন। একটি ট্রাকবোঝাই গরু আটক করা হয়। গ্রেফতার করা হয় তিন জনকে। তাঁদের থানায় নিয়ে আসার পর গোলমালের শুরু।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৫:৪১
Share: Save:

গরু পাচার রুখতে গিয়ে দুষ্কৃতীদের গুলি পুলিশ আধিকারিককে। পরে হাসপাতালে মৃত্যু বিহার পুলিশের সাব-ইন্সপেক্টরের। তিন গরু পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে শুরু তল্লাশি।

বিহারের সমস্তিপুরের মোহনপুর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর নন্দকিশোর যাদব। গোপন সূত্রে তিনি খবর পেয়েছিলেন গরু পাচারের। সেই খবর অনুযায়ী, সোমবার রাতে বাহিনী নিয়ে রওনা দেন নন্দকিশোর। একটি জায়গায় লরিবোঝাই গরু আটক করা হয়। গ্রেফতার করা হয় তিন জনকে। তিন ধৃতকে নিয়ে থানায় ফেরার পর গোলমালের সূত্রপাত। ধৃত তিন জনকে ছাড়াতে থানায় হাজির হন গরু পাচারকারীদের সঙ্গীরা। তাঁরা থানায় এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। একটি গুলি গিয়ে লাগে নন্দকিশোরের বাঁ দিকের চোখের কাছে। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, ধৃত তিন জনকে জেরা করে সঙ্গীদের ব্যাপারে আরও তথ্য সংগ্রহের চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cattle Smuggling Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE