Advertisement
০৭ মে ২০২৪
Terrorist Attack

জম্মু-কাশ্মীরে আবার খুন! হাসপাতালের সামনেই সার্কাসকর্মীকে গুলি করে হত্যা করল জঙ্গিরা

সোমবার সরকারি মেডিক্যাল কলেজের সামনে গুলিবিদ্ধ হওয়া ওই যুবককে তড়িঘড়ি ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। কিন্তু প্রাণে বাঁচানো যায়নি তাঁকে। চিকিৎসকেরা জানান, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর।

আবার উপত্যকায় জঙ্গি হানায় প্রাণ গেল সাধারন নাগরিকের।

আবার উপত্যকায় জঙ্গি হানায় প্রাণ গেল সাধারন নাগরিকের। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
অনন্তনাগ শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ২৩:০৮
Share: Save:

আবার রক্তাক্ত উপত্যকা। এ বার জঙ্গিহানায় প্রাণ গেল এক সাধারণ নাগরিকের। সোমবার খুনের ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের অনন্তনাগের জঙ্গল মাণ্ডির সরকারি মেডিক্যাল কলেজ চত্বরে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম দীপক কুমার। বাবার নাম মাসুক কুমার। আদতে উদমপুরের বাসিন্দা ওই যুবক একটি সার্কাসের দলে কাজ করতেন।

সোমবার সরকারি মেডিক্যাল কলেজের সামনে গুলিবিদ্ধ হওয়া ওই যুবককে তড়িঘড়ি ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। কিন্তু প্রাণে বাঁচানো যায়নি তাঁকে। চিকিৎসকেরা জানান, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। উল্লেখ্য, শ্রীনগরে জি-২০ বৈঠকের পর এই প্রথম জঙ্গিহানায় খুন হলেন কোনও সাধারণ নাগরিক। এই ঘটনায় তীব্র নিন্দা করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্স দলের নেতা ফারুক আবদুল্লা এবং ওমর আবদুল্লা।

একটি বিবৃতিতে ন্যাশনাল কনফারেন্স বলে, এই ধরনের হিংসার ঘটনা আমাদের দেশে শান্তির পথে বাধা হয়ে দাঁড়িয়েছে এবং মানবতাকে কলঙ্কিত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Terrorist Attack Jammu and Kashmir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE