Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Addicted Doctor

নেশা করে নগ্ন হয়ে ঘুরে বেড়ালেন চিকিৎসক! মহারাষ্ট্রের সরকারি হাসপাতালের ঘটনায় হুলস্থুল

হাসপাতালেরই এক কর্মী চিকিৎসককে ওই অবস্থায় দেখতে পেয়ে তাঁকে সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তত ক্ষণে গোটা হাসপাতালে খবরটি ছড়িয়ে পড়েছিল।

অভিযুক্ত সেই চিকিৎসক। ছবি: সংগৃহীত।

অভিযুক্ত সেই চিকিৎসক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১০:১০
Share: Save:

নেশাগ্রস্ত অবস্থায় হাসপাতালের ভিতরে নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর অভিযোগ উঠল এক চিকিৎসকের বিরুদ্ধে। মহারাষ্ট্রের সরকারি হাসপাতালের এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, রাজ্যের ছত্রপতি শম্ভজিনগর জেলার একটি গ্রামীণ হাসপাতালের ঘটনা। বছর পঁয়তাল্লিশের ওই চিকিৎসক কর্মরত অবস্থায় নেশা করেছিলেন বলে অভিযোগ উঠেছে। এতটাই নেশা করেছিলেন যে, তিনি নিজের বোধ হারিয়ে ফেলেছিলেন। আর সেই অবস্থাতেই নিজের ঘর থেকে নগ্ন অবস্থায় হাসপাতালের ভিতরে ঘোরাঘুরি করতে শুরু করে দেন।

হাসপাতালেরই এক কর্মী চিকিৎসককে ওই অবস্থায় দেখতে পেয়ে তাঁকে সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তত ক্ষণে গোটা হাসপাতালে খবরটি ছড়িয়ে পড়েছিল। এই ঘটনার পরই চিকিৎসকের বিরুদ্ধে সরব হন রোগীর আত্মীয়রা। তাঁরা চিকিৎসকের শাস্তির দাবি তুলেছেন। চিকিৎসকের এই ঘটনা নিয়ে শোরগোল বাড়তেই হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তদন্তের আশ্বাস দিয়েছেন।

জেলা স্বাস্থ্য আধিকারিক তথা চিকিৎসক দয়ানন্দ মোতিপাভলে জানিয়েছেন, হাসপাতালের ভিতরে নগ্ন অবস্থায় চিকিৎসককে ঘোরাঘুরি করেছেন বলে অভিযোগ উঠেছে। কর্তব্যরত অবস্থায় নেশা করার অভিযোগও উঠেছে। তবে বিষয়টি ঠিক কী হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। যদি ওই চিকিৎসক দোষী প্রমাণিত হন, তা হলে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

doctor Govt Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE