Advertisement
০৪ মে ২০২৪
Engineering Students

হস্টেলের ভিতরে ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে রড, পাইপ দিয়ে বেধড়ক মার, ধৃত চার সহপাঠী

স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, আক্রান্ত পড়ুয়ার নাম অঙ্কিত। আক্রান্ত যুবক এবং হামলাকারীরা প্রত্যেকেই কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেন। পড়ুয়াকে মারধরের ঘটনা দু’দিন আগের।

যুবককে মারধরের ঘটনার দৃশ্য প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ছবি: সংগৃহীত।

যুবককে মারধরের ঘটনার দৃশ্য প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১১:৩৩
Share: Save:

বার বার কাকুতি-মিনতি করছিলেন এক পড়ুয়া। আর ততই তাঁকে রড, পিভিসি পাইপ দিয়ে পেটানো হচ্ছিল। এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তাঁরই চার সহপাঠীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায়। আক্রান্ত যুবক এবং হামলাকারীরা সকলেই একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়া।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে একটি ঘরের মধ্যে বেশ কয়েক জন যুবককে দেখা যাচ্ছে। ঘরের এক কোনায় দাঁড়িয়ে এক যুবক। জামার বোতাম খোলা। কিছু অংশ ছেঁড়া। যুবককে বার বার কাকুতি-মিনতি করতে দেখা যাচ্ছে। কিন্তু তাঁকে রেয়াত করছিলেন না ঘরে থাকা অন্য পড়ুয়ারা। রড, পাইপ দিয়ে যুবকের হাতে, পিঠে একের পর এক আঘাত করছিলেন ওই পড়ুয়ারা।

স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, আক্রান্ত পড়ুয়ার নাম অঙ্কিত। আক্রান্ত যুবক এবং হামলাকারীরা প্রত্যেকেই কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেন। পড়ুয়াকে মারধরের ঘটনা দু’দিন আগের। কিন্তু শুক্রবার সেটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ জমা পড়তেই অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, আপাতত চার পড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত আছেন কি না, তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে, আক্রান্ত যুবককে সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, যুবকের পিঠে, হাতে এবং বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল। তবে কী কারণে অঙ্কিতকে মারধর করা হল ধৃতদের জেরা করে তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Engineering Students Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE