Advertisement
০৭ মে ২০২৪
Burnt to death

বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক ভাইয়ের, ‘শাস্তি’ দিতে দাদাকে পুড়িয়ে মারা হল

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নাগরাজু। কোনাসীমা জেলার বাসিন্দা। নাগরাজুর ভাই পুরুষোত্তমের সঙ্গে রামচন্দ্রপুরমের এক বিবাহিত মহিলা রিপুনজায়ার প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে।

Man burnt to death

দাউ দাউ করে জ্বলছে সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৬:০৬
Share: Save:

বিবাহিত মহিলার সঙ্গে ভাইয়ের প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। আর তার জেরে তার ‘শাস্তি’ হিসাবে দাদাকে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠল মহিলার পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের চিত্তুরে।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নাগরাজু। কোনাসীমা জেলার বাসিন্দা। নাগরাজুর ভাই পুরুষোত্তমের সঙ্গে রামচন্দ্রপুরমের এক বিবাহিত মহিলা রিপুনজায়ার সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। তাঁদের এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসায় আপত্তি জানান রিপুনজায়ার পরিবারের সদস্যরা। কিন্তু তার পরেও মহিলার সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন পুরুষোত্তম। এ নিয়ে দুই পরিবারের মধ্যে একটা অশান্তির আবহ তৈরি হয়।

বিষয়টি নিয়ে অশান্তি যখন তুঙ্গে, সমস্যা সমাধানের জন্য পুরুষোত্তমের দাদা নাগরাজুকে ডেকে পাঠান রিপুনজায়ার বাড়ির লোকেরা। অভিযোগ, নাগরাজুকে গাড়িতে চাপিয়ে তাঁরা একটি অচেনা জায়গায় নিয়ে যান। একটি শুনশান জায়গায় গাড়ি দাঁড় করানো হয়। তার পর গাড়ির ভিতরে আসনের সঙ্গে নাগরাজুকে বেঁধে দেওয়া হয়। তার পর পেট্রল ঢেলে গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। গাড়ির ভিতরেই জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় নাগরাজুর। এর পর রিপুনজায়ার বাড়ির লোকেরা ঘটনাস্থল থেকে চলে আসেন।

স্থানীয় বাসিন্দারা একটি পোড়া গাড়ি এবং তার ভিতরে অগ্নিদগ্ধ এক ব্যক্তির দেহাংশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গাড়িটিকে খাদে ফেলে দেওয়ার চেষ্টাও করেছিলেন অভিযুক্তরা। কারণ গাড়ির ভিতর থেকে একটা বড় পাথর রাখা ছিল। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Burnt to death Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE