Advertisement
০২ মে ২০২৪
Snake Bite

সাপকে ‘চুম্বন’, গলায় পেঁচিয়ে ইচ্ছামতো খেলা! ভিডিয়ো বানাতে বানাতেই ছোবলে মৃত্যু যুবকের

ভিডিয়ো তৈরির সময় যুবক নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি একটি বিষধর কালাচ (ইন্ডিয়ান ক্রেইট) সাপকে দুই হাতে ধরে আছেন এবং তা নিয়ে খেলা করছেন।

Man dies after snake bit him while making video with it

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১২:৪৪
Share: Save:

সাপ নিয়ে ভিডিয়ো তৈরি করার সময় সাপের ছোবলেই মৃত্যু হল এক যুবকের। ভিডিয়ো তৈরি করতে করতেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সাপটিকে নিয়ে ইচ্ছামতো খেলা করছিলেন তিনি। তাঁর মৃত্যুর পর ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিযোগ, ভিডিয়ো তৈরির সময় যুবক নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি একটি বিষধর কালাচ (ইন্ডিয়ান ক্রেইট) সাপকে দুই হাতে ধরে আছেন। নিজে ধূমপান করছেন। সেজেছেন ‘মহাকাল’ (শিবের বিশেষ রূপ)। সেই অবস্থায় সাপটিকে ঘাড়ে তুলে গলার সঙ্গে পেঁচিয়ে নিয়েছেন। তাকে যেমন খুশি মারছেন।

সাপকে ‘চ্যালেঞ্জ’ করে যুবক ছোবল মারতেও বলেন একাধিক বার। এর পর দেখা যায়, সাপটিকে নিজের মুখের সামনে তুলে ধরেছেন তিনি। তাকে চুম্বনও করেছেন। এর পরেই সাপটি ছোবল মারে যুবককে। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, যুবকের নাম রোহিত জয়সওয়াল। তিনি উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার আহিরৌলি গ্রামের বাসিন্দা। তাঁর আরও পাঁচ ভাইবোন রয়েছেন। ভাইয়ের সংসারেই থাকতেন তিনি। ৪ মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিয়োর পরেই সাপের ছোবল খেয়ে যুবক লুটিয়ে পড়েন। কিছু ক্ষণের মধ্যে মৃত্যু হয় তাঁর। পুলিশ ওই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Bites Snake Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE