Advertisement
১৭ মে ২০২৪
Bike

হরিয়ানায় এক্সপ্রেসওয়েতে ৩১০ কিমি গতিতে বাইক চালালেন যুবক, করলেন ভিডিয়োও

‘ওয়াইল্ড উইং রাইডার’ নামে একটি ইউটিউব চ্যানেলে সেই ঘটনার একটি ভিডিয়ো আপলোড করা হয়েছে গত ২০ অগস্ট। সেটি সম্প্রতি ভাইরাল হয়েছে।

এই ছবি ঘিরেই চর্চা চলছে। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

এই ছবি ঘিরেই চর্চা চলছে। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৫:৪৯
Share: Save:

২৩০ কিলোমিটার গতিতে গাড়ি চালিয়ে দিন কয়েক আগেই চার ব্যক্তির মৃত্যু হয়েছিল উত্তরপ্রদেশের পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে। সেই ঘটনাতেও যে শিক্ষা হয়নি, তা আবারও প্রমাণিত হল। গতির সঙ্গে পাল্লা দিয়ে ৩১০ কিলোমিটার বেগে বাইক ছোটালেন এক যুবক। ঘটনাস্থল হরিয়ানার পেরিফেরাল এক্সপ্রেসওয়ে। তেমনই একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

‘ওয়াইল্ড উইং রাইডার’ নামে একটি ইউটিউব চ্যানেলে সেই ঘটনার একটি ভিডিয়ো আপলোড করা হয়েছে গত ২০ অগস্ট। সেটি সম্প্রতি ভাইরাল হয়েছে। দিলপ্রীত নামে এক বাইকচালক বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন। সুপারবাইক নিয়ে পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে যান তিনি। সেখানেই তিনি ৩১০ কিলোমিটার গতিতে বাইক চালিয়েছেন বলে দাবি করা হচ্ছে। শুধু তা-ই নয়, গতির সঙ্গে পাল্লা দিয়ে দিলপ্রীতের সেই কেরামতির ভিডিয়োও করা হয়।

উত্তরপ্রদেশের পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে দিন কয়েক আগে ২৩০ কিলোমিটার বেগে গাড়ি চালানোর সময় ট্রাকের তলায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছিল চার ব্যক্তির। গাড়ির সওয়ারিদের মধ্যে এক জনকে বলতে শোনা যায়, “৩০০-তে স্পিড তোল।” আর এক জনকে বলতে শোনা যায়, “আজ চার জনই মরব।” সেই কথাই সত্যি হয়েছিল। গাড়ির কাঁটা ২৩০ কিলোমিটার ছুঁতেই উল্টো দিক থেকে আসা ট্রাকের তলায় গোটা গাড়িটি ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল চার জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE