Advertisement
১৬ মে ২০২৪
Leave Application

‘বৌ রেগে গিয়েছে, ছুটি না দিলে বিপদে পড়ব’! ভাইরাল পুলিশকর্মীর ছুটির আবেদন

চিঠিতে তিনি জানিয়েছেন, গত ২২ বছর ধরে হোলি উৎসবে বাপের বাড়িতে যেতে পারেননি স্ত্রী। আর তা নিয়ে প্রতি বছরই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়।

leave letter of police

পুলিশ আধিকারিকের সেই চিঠি সমাজমাধ্যমে ভাইরাল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৬:০৪
Share: Save:

২২ বছরের দাম্পত্যজীবনে স্ত্রী এক বারও হোলিতে বাপের বাড়ি যেতে পারেনি। এ বার জেদ ধরেছে সে যাবেই। বিষয়টি নিয়ে দাম্পত্য কলহও শুরু হয়ে গিয়েছে। তাই অন্তত ১০ দিনের জন্য ছুটি মঞ্জুর করা হোক। ঊর্ধ্বতনের কাছে লেখা এক পুলিশকর্মীর এই চিঠি সমাজমাধ্যমে সাড়া ফেলে দিয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের ফারুখাবাদের। পুলিশ সুপারকে চিঠিটি লিখেছেন ফতেহগড় থানার ইনস্পেক্টর অশোক কুমার। চিঠিতে তিনি জানিয়েছেন, গত ২২ বছর ধরে হোলি উৎসবে বাপের বাড়িতে যেতে পারেননি স্ত্রী। আর তা নিয়ে প্রতি বছরই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। প্রতি বছরই কোনও না কোনও ভাবে বুঝিয়ে স্ত্রীকে শান্ত করান। কিন্তু এ বার স্ত্রী নাছোড়। হুমকি দিয়েছেন, যা খুশি হয়ে যাক, হোলিতে বাপের বাড়িতে যাবেনই। আর তার জন্য তাঁকেও ছুটি নিতে হবে।

অশোক আরও লিখেছেন, “স্ত্রীর সঙ্গে গত কয়েক দিন ধরে বিষয়টি নিয়ে অশান্তি চলছে। ছুটি না নিলেও মুশকিল। আবার ছুটি না পেলে আরও মুশকিল। আমি দোটানায় পড়েছি। এই অবস্থায় আমার পরিস্থিতির কথা বিবেচন করা যদি ১০ দিনের ছুটি মঞ্জুর করেন, তা হলে কৃতজ্ঞ থাকব।”

এক অধস্তন কর্মীর কাছ থেকে এ রকম অনুরোধ পেয়ে ছুটি না দিয়ে থাকতে পারেননি পুলিশ সুপারও। এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দশ দিন নয়, অশোককে পাঁচ দিনের জন্য ছুটি মঞ্জুর করেছেন পুলিশ সুপার। ৪ মার্চ থেকে ৯ মার্চ পর্যন্ত সেই ছুটি মঞ্জুর করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leave Application UP Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE