Advertisement
০৩ মে ২০২৪
Alia Bhatt

Alia Bhatt’s Trolling: টাকার জন্য এরা সব কিছু করতে পারে! কেন ফের কটাক্ষের শিকার হতে হল আলিয়াকে

সদ্য বিবাহিতা হয়েও সিঁদুর ও লালচুড়া না পরা নিয়ে বিয়ের পরপরই নেটানাগরিকদের কটাক্ষের শিকার হয়েছিলেন আলিয়া। এ বার ট্রোল হওয়ার পিছনে কী কারণ?

বাণিজ্যিক একটি কারণে ট্রোল হয়েছেন আলিয়া।

বাণিজ্যিক একটি কারণে ট্রোল হয়েছেন আলিয়া। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৫:১৮
Share: Save:

বলিউড অভিনেতাদের নেটমাধ্যমে ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। সে অমিতাভ, শাহরুখ, সলমান— বি-টাউনের অনেক খ্যাতনামীরা বিভিন্ন কারণে নেটানাগরিকদের ট্রোলের শিকার হয়েছেন। এ বার সেই তালিকায় যোগ হল কপূর পরিবারের নববধূ আলিয়া ভট্টের নামও। তবে এ বার কোনও ব্যক্তিগত কারণে নয়, বরং সম্পূর্ণ বাণিজ্যিক একটি কারণে ট্রোলড হয়েছেন আলিয়া।

চিনি দেওয়া মিষ্টি পানীয়ের বিজ্ঞাপনে আলিয়াকে দেখে তাই অভিনেত্রীর প্রতি চটেছেন অনেকেই।

চিনি দেওয়া মিষ্টি পানীয়ের বিজ্ঞাপনে আলিয়াকে দেখে তাই অভিনেত্রীর প্রতি চটেছেন অনেকেই। ছবি: সংগৃহীত

সম্প্রতি, চিনি দেওয়া একটি পানীয়ের বিজ্ঞাপনের প্রধান মুখ হিসাবে দেখা গিয়েছে আলিয়া ভট্টকে। আর সেখানেই সমস্যার সূত্রপাত। কারণ এর বেশ কিছু দিন আগেই ‘কলঙ্ক’-এর প্রচারে কপিল শর্মার ‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানে এসে, চিনি যে স্বাস্থ্যের পক্ষে কতটা ক্ষতিকর হতে পারে, তা বলেছিলেন অভিনেত্রী। এমনকি বিভিন্ন সাক্ষাৎকারেও আলিয়া জানিয়েছেন, যে তাঁর ফিট থাকার মূল মন্ত্র চিনি বা মিষ্টি জাতীয় খাবার না খাওয়া। চিনি দেওয়া মিষ্টি পানীয়ের বিজ্ঞাপনে আলিয়াকে দেখে তাই অভিনেত্রীর প্রতি চটেছেন অনেকেই।

এক দিকে আলিয়ার ‘চিনি কতটা অস্বাস্থ্যকর’ বলার ছবি এবং অন্য দিকে চিনি মিশ্রিত পানীয়ের বিজ্ঞাপনের ছবি কোলাজ করা হয়েছে। সেই ছবি টুইট করেই ট্রোল করা হয়েছে আলিয়াকে। সেই টুইটের নীচে আলিয়ার এই দ্বিচারিতাকে কটাক্ষ করে নিন্দার ঝড় উঠেছে। এমনকি, টুইটে ছবির সঙ্গে লেখা রয়েছে ‘টাকার জন্য এরা সব কিছু করতে পারে’। আরও এক জায়গায় লেখা হয়েছে ‘টাকা দিলে বিষেরও প্রচার করে দিতে পারে’।

প্রসঙ্গত, সদ্যবিবাহিতা হয়েও সিঁদুর ও লাল চুড়া না পরা নিয়ে বিয়ের পরপরই নেটানাগরিকদের কটাক্ষের শিকার হয়েছিলেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Troll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE